কাজী ওহিদ, গোপালগঞ্জ থেকেঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন জাতীয় সাপ্তাহিক মধুমতি কন্ঠ পত্রিকার পরিবার।

৪ মার্চ বৃহস্প্রতিবার পত্রিকার ৯ম তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে পত্রিকার সম্পাদক মোঃ শহিদুল ইসলামের নেতৃত্বে পত্রিকার কর্মরত সকল সাংবাদিক সহ কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ টুঙ্গিপাড়ার পৌঁছে বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদিতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে  ‘৭৫- এর ১৫ আগষ্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধুর সুযোগ্য তনয়া গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে  বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এরপর বঙ্গবন্ধু সমাধিসৌধ কমপ্লেক্স সংলগ্ন বিজয় রেস্ট হাউসে জাতীয় সাপ্তাহিক মধুমতি কন্ঠ পত্রিকার সম্পাদক মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মুকসুদপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক ও দৈনিক ভোরের কাগজের মুকসুদপুর উপজেলা প্রতিনিধি  কাজী মোঃ ওহিদুল ইসলামের  সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি কুদ্দুস আফ্রাদ, সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু, সাংগঠনিক সম্পাদক এ জিহাদুর রহমান জিহাদ,যুগ্ন সম্পাদক খায়রুল আলম, প্রচার সম্পাদক আসাদুজ্জামান,

মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান লেবু,

ঢাকা সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ আশরাফুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দুলাল খান, জনকল্যাণ সম্পাদক সোহেলী চৌধুরী, দপ্তর সম্পাদক জান্নাতুল ফেরদৌস, নির্বাহী পরিষদ সদস্য শাহনাজ পারভিন এলিস  ও সাকিলা পারভিন প্রমুখ।

এসময় স্বাস্থ্যবিধি মেনে জাতীয় সাপ্তাহিক মধুমতি কন্ঠের বার্তা সম্পাদক কে এম সাইফুর রহমান,ব্যবস্হাপনা সম্পাদক দেলোয়ার হোসেন,  সাংবাদিক বায়েজিদ হোসেন, মোঃ হাবিবুল্লাহ, পলাশ সরদার,কে,এম আবু বক্কর,

শাহজালাল,রাকিব হোসেন,রাহাত হোসেন বাপ্পী,মুন্সী আসিকুর রহমান,মেহেদি মুন্সী,কাজী নয়ন,সহ জাতীয় সাপ্তাহিক মধুমতি কন্ঠের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে  আলোচনা সভা শেষে কেক কেটে জাতীয় সাপ্তাহিক মধুমতি কন্ঠ পত্রিকার ৯ম তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

এর পূর্বে সকাল ১১ টার ঢাকা থেকে আগত -ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) – র সকল নেতৃবৃন্দকে মুকসুদপুর কলেজ মোড়ে মুকসুদপুরের স্থানীয় সাংবাদিক ও জাতীয় সাপ্তাহিক মধুমতি কন্ঠ পত্রিকার পরিবারের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানান।