গীতি গমন চন্দ্র রায়, ঠাকুরগাঁও থেকেঃ ঠাকুরগাঁওয়ে সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের কদমতলী মহামিলনী গীতা আশ্রম মন্দির থেকে রাধা কৃষ্ণের মূর্তি এবং স্বর্নের ও রুপার এবং নগদ টাকা চুরি করেন দুর্বৃত্তরা। 

জানা যায়, ঠাকুরগাঁওয়ের গড়েয়া ইউপিতে কদমতলী এলাকায় মহামিলনী গীতা আশ্রম মন্দির রয়েছে।সে মন্দিরে রাধাকৃষ্ণের মূর্তি সহ মন্দিরের টাকা পয়সা স্বর্ণ অলংকার লুটপাট ও চুরি হয়েছে গত শনিবার রাতে।এ বিষয়ে আশ্রমের সাধারণ সম্পাদক ভূপাল চন্দ্র রায় জানান,শনিবার দিবাগত রাত ১০ টার পর সেবায়েতরা আশ্রমে তালা দিয়ে চলে গেলে রাতের যে কোন সময়ে  চোরেরা আশ্রমের তালা ভেঙ্গে ভেতরে ঢুকে রাধা কৃষ্ণের মূর্তি,টাকা পয়সা,স্বর্ন ও রুপার অলঙ্কার তালা ভেঙে চুরি করে নিয়ে যায়। 

রোরবার সকালে সেবায়েতরা আশ্রমে গিয়ে দেখতে পায় তালা ভাঙ্গা এবং রাধা কৃষ্ণের মূর্তি সহ পদুকা ও মাটির ব্যাংকটি নেই।

এছাড়াও সেখানে রক্ষিত একটি মাটির ব্যাংকে জমানো ২০ হাজার টাকা, একটি স্বর্নের পদুকা যার মূল্য অনুমান ৩০ হাজার টাকা এবং একটি রুপার পদুকা যার মূল্য অনুমান সাড়ে ১৬ হাজার টাকা চুরি করে নিয়ে যায় চোরেরা।

উক্ত ঘটনার প্রেক্ষিতে ঠাকুরগাঁও সদর থানায় অভিযোগ করা হয়েছে।অভিযোগের ভিত্তিতে ঠাকুরগাঁও থানার ওসি তানভিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন এবং সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো ঘটনাস্থল পরিদর্শন করেছেন।