মনিরুল ইসলাম, পাইকগাছা (খুলনা) প্রতিনিধিঃ ডিজিটাল ভূমি ব্যবস্থাপনায় বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলেন পাইকগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা। জেলা প্রশাসনের পড়্গ থেকে ইউএনও খালিদ হোসেনকে এ সম্মাননা প্রদান করা হয়।

তিনি গত রোববার খুলনা জেলা প্রশাসকের কার্যালয় থেকে জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন এর নিকট থেকে সম্মাননা ক্রেস্ট ও সম্মাননা সনদপত্র গ্রহণ করেন। উলেস্নখ্য, ইউএনও খালিদ হোসেন সদ্য বিদায়ী সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ আরাফাতুল আলমকে সাথে নিয়ে তথ্য প্রযুক্তি নির্ভর ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে ভূমি ব্যবস্থাপনাকে ডিজিটালাইড করতে গুরম্নত্বপূর্ণ অবদান রাখেন।

এদিকে সম্মাননা লাভ করায় বুধবার সকালে ইউএনও খালিদ হোসেনকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে অভিনন্দন জানিয়েছেন শিব্সা সাহিত্য অঙ্গন ও সমাজ কল্যাণ সংস্থা, প্রেসক্লাবের সাংবাদিক, হাটার সাথী সংগঠনের নেতৃবৃন্দ ও পৌরসভার ৩নং ওয়ার্ডবাসী।

এ সময় উপস্থিত ছিলেন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা পবিত্র কুমার দাস, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইমরুল কায়েস, সমাজসেবা কর্মকর্তা সরদার আলী আহসান, শিক্ষা সাহিত্য অঙ্গনের সাধারণ সম্পাদক রমেন্দ্রনাথ সরকার, কাউন্সিলর আব্দুল গফফার মোড়ল, প্রেসক্লাবের সহ-সভাপতি তৃপ্তি রঞ্জন সেন, আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক এম মোসলেম উদ্দীন আহমেদ, যুগ্ম-সম্পাদক এন ইসলাম সাগর ও হাটার সাথী সংগঠনের সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন।