তানোর (রাজশাহী)প্রতিনিধি: রাজশাহীর তানোরের মুন্ডুমালা পৌরসভার প্যানেল মেয়র ও  আসন্ন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী  আমির হোসেন আমিনের পক্ষে  সাংসদ প্রতিনিধি ও উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না পৌরসভার বিভিন্ন এলাকায় গণসংযোগ, প্রচারণা ও  পথসভা করে ব্যস্ত সময় পার করেছেন।জানা গেছে, ১৭ জানুয়ারী রোববার রাতে  পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের জগদিসপুর গ্রামে মুন্ডুমালা পৌর মহিলা লীগের সম্পাদিকা মালার৷ সভাপতিত্বে আয়োজিত পথ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাংসদ প্রতিনিধি ও উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন রাজশাহী জেলা মহিলা লীগের সভাপতি মর্জিনা খতুন, বাগমারা উপজেলার সাবেক চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু, জেলা তাঁতী লীগের সাধারন সম্পাদক মাজদার রহমান,গোদাগাড়ী উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শফিকুল সরকার,  উপজেলা ভাইস-চেয়ারম্যান  আবু বাক্কার ও সোনীয়া সরদার, জেলা আওয়ামী লীগের সহসভাপতি শরিফ খাঁন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওহাব হোসেন লালু, প্রচার সম্পাদক আহসানুল হক স্বপন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম,উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক দেবানন্দ দেবা, পাঁচন্দর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, বাধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, সাইফুল আলম মুজিবুর রহমান,ওয়াজির হাসান প্রতাপ সরকার, বদিউজ্জামান নয়ন, মোর্শেদুল মোমেনিন রিয়াদ ও জাহাঙ্গীর আলম প্রমুখ। 

এতে সাধারণ মানুষের বিপুল সাড়া পাওয়া গেছে। দেবানন্দ দেবা বলেন, মুন্ডুমালা পৌরসভার উন্নতি সাইদুর রহমানের কুলি থেকে কোটিপতি। তিনি বলেন, করোনা দুর্যোগে সরকারের দেয়া নানা সুযোগ- সুবিধা লোপাট ও ব্যক্তিগত তহবিল থেকে বিতরণের নামে রাব্বানী- সাইদুর প্রতারণা করেছেন, তাই আগামি দিনে এসব রাজনৈতিক বেঈমান ও বাটপারদের আপনারা আর ভোট দিবেনা। এ সময় আদিবাসীরা বলেন, তাদের বিভিন্নভাবে ভয়ভীতি দেখাচ্ছে সাইদুর কুলির লোকজন, তাই তারা চরম নিরাপত্তাহীন তায় রয়েছেন।

এদিকে নৌকার পক্ষে ময়নার গণসংযোগ রাজনীতি ও ভোটের মাঠে নয়ামেরুকরণ সৃস্টির পাশাপাশি সাধারন মানুষের বিপুল সাড়া পাওয়া গেছে এই অবস্থান ধরে রাখতে পারলে নৌকার নিরুঙ্কুশ বিজয় প্রায় নিশ্চিত। এ সময় তিনি নারীর ক্ষমতায়ন, কুটির শিল্প,ক্ষুদ্র ও মাঝারি শিল্প স্থাপন। যৌতুক-মাদক, নারী নির্যাতন-বাল্যবিয়ে, ইভটিজিং-সন্ত্রাস, জঙ্গীবাদ প্রতিরোধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে আশার আহবান জানিয়ে তিনি আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন ও অর্জনের চিত্র তুলে ধরে আসন্ন নির্বাচনে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করে স্থানীয় সাংসদের পক্ষ থেকে বিভিন্ন সমস্যা সমাধানের আশ্বাষ ও সার্বিক সহযোগীতার প্রতিশ্রুতি দিয়েছেন।  তিনি স্থানীয় সাংসদের পক্ষ থেকে এলাকার বিভিন্ন সমস্যা সমাধানের প্রতিশ্রুতি দিয়ে বলেন, মুন্ডুমালা পৌরসভার আসন্ন নির্বাচনে এলাকার উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগের মনোনিত প্রার্থীকে বিজয়ী করতে হবে আপনাদেরই। তিনি বলেন, নৌকা উন্নয়ন ও গণতন্ত্রের প্রতিক তাই নৌকার বিজয় নিশ্চিত করতে আপনাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এ সময় গ্রামবাসী পৌর নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন।অন্যদিকে একই দিন মুন্ডুমালা পৌর সভার ৮ নম্বর ওয়ার্ডে নির্বাচনী কার্যালয় উদ্বোধন এবং আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটি ও আদিবাসিদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।