নাজমুল হোসেন বিজয়, বরগুনা জেলা প্রতিনিধিঃ
তালতলতীতে ফিশারি প্রজেক্ট পরিদর্শনে আসেন বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমান উপজেলার কড়ইবাড়িয়া ইউনিয়নের আলীর বন্দর গ্রামের হাফিজুল হক সিকদার এর ফিশারি প্রজেক্ট পরিদর্শন করেন তিনি ।

এ বিষয়ে হাফিজুল হক সিকদার বলেন,আমি মাছ চাষাবাদ করে সফল হয়েছি। আমি এলাকার মানুষকে বলতে চাই আমরা সকলে মিলে মাছ চাষ করে সফল হতে পারব। শিক্ষিত যুবকদের উদ্দেশ্যে তিনি বলেন, বেকার না থেকে মাছের প্রকল্প নিয়ে কাজ করে অতি দূরত সফল হতে পারবেন। মাছ চাষে নতুন কোউ উদ্যোগ নিলে আমার কাছে বলবেন আমি যতোটুকু সম্ভব হয় আপনাদেরকে উৎসাহিত করব ইনশাআল্লাহ।

বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমান বলেন, লবণাক্ত এবং নদীমাতৃক অঞ্চলে প্রকল্পের মাধ্যমে বেকারত্ব এবং কর্মসংস্থানের ব্যবস্থা হবে। একই দিনে তিনি দুইটি প্রজেক্ট পরিদর্শন করেন। জলাশয় সংস্কারের মাধ্যমে মৎস্য উৎপাদন বৃদ্ধি প্রকল্পে নিজ হাতে মাছ ছেরে উদ্বোধন করেন। এবং স্থানীয় মানুষদের সাথে মতবিনিময় করেন। কিভাবে মাছ এবং সবজি চাষ করে সফল হবেন সেই বিষয় নিয়ে আলোচনা করেন। এবং তালতলী উপজেলা মৎস্য কর্মকর্তাদের কে সকল পরামর্শ এবং সুবিধার জন্য কাছে পাবেন বলে আশ্বাস দিয়েছেন।

এসময়ে বরগুনা জেলা প্রশাসকের সাথে উপস্থিত ছিলেন এডিএম সুব্রত দাস, বরগুনা জেলা মৎস্য কর্মকর্তা বিশ্বজিৎ দেব, তালতলী উপজেলা নির্বাহী অফিসার কাওসার হোসাইন, উপজেলা মৎস্য কর্মকর্তা মাহবুবুল আলমসহ আরো অনেকে।