হালিম সৈকত, কুমিল্লাঃ কুমিল্লার তিতাস উপজেলার কলাকান্দি ইউনিয়নে বিট পুলিশিং ও ওয়ার্ড ভিত্তিক মাদক, চোর ও ডাকাত নির্মূল প্রতিরোধ কমিটি গঠনের লক্ষে এক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) দুপুর ১২ টায় কলাকান্দি ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। 

এতে বক্তব্য রাখেন তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মোহাম্মদ আহসানুল ইসলাম ও ৫ নং কলাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিবুল্লাহ বাহার প্রমূখ। 

এ সময় উপস্থিত ছিলেন বিভিন্ন ওয়ার্ডের ইউপি মেম্বারবৃন্দ, সুশীল সমাজ, সাংবাদিক ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ। 


তাদের মধ্যে উপস্থিত ছিলেন শফিকুল ইসলাম খান,  সাংবাদিক হালিম সৈকত, শফিকুল ইসলাম বেপারী মেম্বার, বাচ্চু মিয়া মেম্বার, লিলু মিয়া মেম্বার, কামাল হোসেন মেম্বার, রাজিয়া সুলতানা মেম্বার, কলাকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি ইকবাল হোসেন বাবুল, কলাকান্দি ইউনিয়ন বিট পুলিশিং এর দায়িত্বে থাকা এসআই আঃ হাকিম, ছাবিকুল ইসলাম ও ফ্রেন্ডস ক্লাবের কলাকান্দি ইউনিয়ন শাখার সভাপতি আলমগীর প্রমুখ। 

এ সময় তিতাস থানার ওসি বলেন, বর্তমান সময়ে চুরি ডাকাতি কিছুটা বেড়ে গেছে।  তাই মাদক নির্মূল,  চুরি- ডাকাতি বন্ধে ওয়ার্ড কমিটি করে পাহাড়ার ব্যবস্থা করতে হবে। সকলের সহযোগিতায় তিতাস থেকে মাদক ও চুরি ডাকাতি বন্ধ করা সম্ভব।  পুলিশের একার পক্ষে কোনভাবেই তা সম্ভবপর নয়। মাননীয় এমপি জনাব সেলিমা আহমাদ মেরি’র কঠোর নির্দেশনা রয়েছে তিতাস থেকে যে কোন মূল্যেই হোক মাদক নির্মূল করতে হবে৷ তিনি আরও বলেন, পর্যায়ক্রমে তিতাসের ৯ টি ইউনিয়নে মাদক,  চুরি ডাকাতি প্রতিরোধ কমিটি করা হবে। 

ইতোমধ্যে তিতাস থানার ওসি প্রত্যকটি ইউনিয়নে এই কর্মসূচী পালন করেছেন বলে জানান তিনি।