হালিম সৈকত, কুমিল্লা প্রতিনিধিঃ কুমিল্লার তিতাস উপজেলার দুলারামপুরে এলইডি টিভি কাপ শর্ট বাউন্ডারি টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬ নং ভিটিকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুল হোসেন মোল্লা। বিশেষ অথিতি হিসেবে   উপস্থিত ছিলেন উক্ত ইউনিয়নের ৪, ৫  ও ৬ নং  ওয়ার্ডের মহিলা মেম্বার জোসনা,

মারুফ হোসাইন মিঠু, যুগ্ন সাধারণ সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর, সভাপতি রুপনগর থানা ছাত্রলীগ।

খেলাটির আম্প্যায়ার হিসেবে দায়িত্ব পালন করেন আল আমিন ও মোঃ ইব্রাহিম। উভয় দলে ১১ জন করে খেলোয়ার ছিল। দুলারামপুর একাদশের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করেন ভিটিকান্দি ইউনিয়ন ফ্রেন্ডসক্লাব শাখার সভাপতি মাহবুব হাসান নিরব এবং হাইধনকান্দি একাদশের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করেন মোঃ রাজিব হোসাইন।  ১২ ওভারের মধ্যকার খেলাটি অনুষ্ঠিত হয়। প্রথমে ব্যাট করেন হাইধনকান্দি একাদশ। হাইধনকান্দি একাদশ নির্ধারিত ওভারে করে ৭৬ রান। ৭৭ রানের টার্গেট সামনে রেখে ব্যাট করতে নেমে দুলারামপুর একাদশ ৬ উইকেটে জয় লাভ করে। দুর্দান্ত অলরাউন্ডার মোঃ রুহুল আমিন ম্যান অব্ দ্যা ফাইনাল এবং ম্যান অব্ দ্যা টুর্নামেন্ট অর্জন করেন। 

উত্তেজনাপূর্ণ ম্যাচে জয় লাভ করায় নিজ দলীয় খেলোয়ারদের অভিনন্দন জানায় দুলারামপুর একাদশের দলনায়ক মাহবুব হাসান নিরব এবং প্রতিপক্ষকে (সববেদনা) জানান। উক্ত খেলায় ভাষ্যকার হিসেবে খেলাটি মাতিয়ে রাখেন শরীফুল আলম স্যার, সোহেল স্যার এবং রুমি।