এইচ সোলাইমান বিন চরফ্যাশন প্রতিনিধি : ভোলার চরফ্যাশনের দক্ষিণ আইচা মহান বিজয় দিবসের র‍্যালি ও আলোচনা সভা করা হয়। দক্ষিণ আইচা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে বিজয় র‍্যালি শুরু করে বাজারে দক্ষিণ মাথা পর্যন্ত র‍্যালি হয়। বিজয় র‍্যালিতে আওয়ামী লীগের নেতাকর্মীরা ও বাজারের সকল ব্যবসায়ীবৃন্দ এবং সকল সংগঠনের ১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবসের উপলক্ষে পতাকা উত্তোলন করেন। চর আইচা হাইস্কুল মাঠে স্মৃতিসৌধে ফুল দিয়ে বরণ করা হয়। দক্ষিণ আইচা আওয়ামী লীগের দলীয় কর্যলায় ঐতিহাসিক ১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবসের আলোচনা করা হয় ।

উক্ত আলোচনায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ভোলা জেলা পরিষদের সম্মানিত সদস্য ও চরমানিকা ইউনিয়ান আওয়ামীলীগের সভাপতি মোঃ আবদুর রব মিয়া। ৯ নং চর মানিকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শফিউল্লাহ হাওলাদার, চরমানিকা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম সোহাগ, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মেম্বার। দক্ষিণ আইচা থানা যুবলীগের যুগ্ম আহ্বাক আশরাফ উদ্দিন সবুজ মুন্সী ও দক্ষিন আইচা থানা ছাত্র লীগের সভাপতি মোঃ নিজামউদ্দিন রাসেল, সাধারন সম্পাদক শেখ সাদী লিমন।

সেচ্ছাসেবক লীগের সভাপতি সেলিম রানা,সহ সাধারন সম্পাদক শামসউদ্দিন খোকন।
কৃষক লীগের সভাপতি মোঃ হাবিবুল্লা হাওলাদার,এবং আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের সকল নেতা কর্মীরা ও দক্ষিণ আইচা থানার অফিসার ইনর্চার হারুন-অর-রশিদ এবং ব্যবসায়ীবৃন্দ অংশগ্রহণ করেন।