রাসেল আহাম্মেদ,দামুড়হুদা প্রতিনিধিঃ দামুড়হুদা মডেল থানার নবাগত ওসি মো. ফেরদৌস ওয়াহিদের সঙ্গে উপজেলা জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০:০০ টায় থানা মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে নবাগত ওসি মো.ফেরদৌস ওয়াহিদ বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সব অপরাধ কমে যাবে।তিনি আরো বলেন মাদক ও কিশোর গ্যাং এর বিরুদ্ধে তিনি কঠোর অবস্থানে থাকবেন। সাধারন মানুষের জান মালের নিরাপত্তা ও সমাজে ঘটে যাওযা সব ধরনের অপরাধ নিমূলে দামুড়হুদা থানা পুলিশ সর্বদা সর্ব সাধারনের পাশে থাকার অঙ্গীকার করেন।

মতবিনিময় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম সভাপতি আরিফুল ইসলাম মিলন, সাধারণ সম্পাদক মোঃরকিবুল হাসান তোতা সাংগঠনিক সম্পাদক রাসেল আহাম্মেদ।

এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি আমিনুল ইসলাম চঞ্জল,সহ সহ সভাপতি আলমগীর হোসেন,যুগ্ম সম্পাদক রায়হান উদ্দিন রানা, সহ-সাংগঠনিক সম্পাদক আসহাবুল আলম,সহ সাংগঠনিক সম্পাদক সালাহউদ্দীন,প্রচার সম্পাদক মানিক,সহ প্রচার সম্পাদক আনারুল ইষলাম,দপ্তর সম্পাদক আরাফাত মল্লিক,ইতিহাস বিষয়ক সম্পাদক আব্দুল্লা ও কার্যকরী সদস্য ইমরান হোসেন প্রমুখ।