চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও মুক্তিযুদ্ধকে জানি”শিরোনামে চুয়াডাঙ্গা জেলা ও উপজেলা প্রথম স্থান এবং খুলনা বিভাগীয় পর্যায়ে তৃতীয় স্থান অর্জন করেছেন দামুড়হুদা পাইলট গার্লস স্কুল এন্ড কলেজ।

এই প্রোগ্রামে- সার্বিক দায়িত্বে ছিলেন শিক্ষক মোঃ আবুল কালাম তিনি বলেন সভাপতি মোঃ ইসমাইল হোসেন ও সদস্য মোঃ আবুল হাসেম এর সার্বিক সহযোগিতায় সরকার কর্তৃক নির্ধারিত প্রোগ্রামে মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুকে জানি এই শিরোনামে একজন মুক্তিযোদ্ধার কাছ থেকে সরাসরি বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও মুক্তিযুদ্ধকে জানার জন্য মুক্তিযোদ্ধা মোঃ ফজলুল হকের কাছে যাই এবং প্রশ্নত্তোর করে ভিডিও ধারন করে দামুড়হুদা উপজেলা পর্যায়ে এবং চুয়াডাঙ্গা জেলা পর্যায়ে প্রথম স্থান অর্জন করেছি এবং খুলনা বিভাগীয় পর্যায়ে তৃতীয় স্থান অর্জন করেছি।

আজ বুধবার বেলা ১২ টার সময় দামুড়হুদা উপজেলা পর্যায়ে প্রথম স্থান অর্জনের উপহার ক্রেস্ট তুলে দেন দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান।

এ সময় উপস্থিত ছিলেন দামুড়হুদা পাইলট গার্লস স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জনাব মোঃ আব্দুর রাজ্জাক,শিক্ষক মোঃ আবুল কালাম ও প্রোগ্রামে অংশ গ্রহনকারী ছাত্রীবৃন্দ।

দামুড়হুদা উপজেলা পর্যায়ে এবং চুয়াডাঙ্গা জেলা পর্যায়ে প্রথম স্থান অর্জন করায় কৃতজ্ঞতা প্রকাশ করেন দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান।