নিজস্ব প্রতিবেদক : দেয়াল এবং বিদ্যুতের খুঁটি থেকে নিজের পোস্টার সরিয়ে ফেলতে দলীয় নেতাকর্মীদের প্রতি অনুরোধ জানিয়েছেন নড়াইল-২ সংসদীয় আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাশরাফি বিন মুর্তজা। নির্বাচনী প্রচারণায় কোন ধরনের আচরণবিধি ভঙ্গ না করতে কর্মী-সমর্থকদের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি। আওয়ামী লীগের নড়াইল জেলা শাখার কার্যনির্বাহী পরিষদ সদস্য এবং মাশরাফির নির্বাচনী প্রচারণার সমন্বয়ক সৌমেন বসু সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, সারাদেশের মতো নড়াইলেও মাশরাফির ভক্ত-সমর্থকের অভাব নেই। যে যার মতো নির্বাচনী প্রচার চালাতে গিয়ে যেখানে-সেখানে পোস্টার লাগিয়েছেন। বিষয়টি মাশরাফির নজরে আসার পর দেয়াল এবং সকল খুঁটি থেকে নৌকার পোস্টার সরিয়ে ফেলতে বলেছেন। নির্বাচনী আচরণবিধি যেনো কোনোভাবেই লঙ্ঘিত না হয় সেদিকে খেয়াল রাখারও অনুরোধ করেছেন মাশরাফি।

মাশরাফির এই নির্দেশনা পাওয়ার সঙ্গে সঙ্গে আজ বুধবার সকাল থেকে মাঠে নেমে পড়েছেন তার কর্মী এবং ভক্তরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘোষণা দিয়ে তারা এলাকার বিভিন্ন দেয়াল ও বিদ্যুতের খুঁটি থেকে মাশরাফির নির্বাচনী পোস্টার অপসারণ করছেন। মাশরাফির নির্বাচনী প্রচারণায় দলীয় নেতাকর্মী ছাড়াও গত একমাস ধরে কাজ করে চলছেন মাশরাফির কয়েকশ’ তরুণ ভক্ত।

এদিকে উইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের পর নড়াইলে নির্বাচনী প্রচারণায় যোগ দেয়ার কথা থাকলেও এখনো নিজের এলাকায় যেতে পারেননি মাশরাফি। আগামী ২৩ ডিসেম্বরের পর থেকে নির্বাচনী প্রচারণায় নিয়মিত হবেন মাশরাফি, এমনটাই জানিয়েছেন সৌমেন বসু।