তাজুল ইসলাম প্রধান, গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) থেকেঃ মাস্ক পরার অভ্যেসে করোনামুক্ত বাংলাদেশ এই স্লোগানে কোভিড-১৯ দ্বিতীয় ধাপ মোকাবেলায় দেশব্যাপী বাংলাদেশ পুলিশের উদ্বুদ্ধকরণ কর্মসূচী উপলক্ষে গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা পুলিশের পক্ষ থেকে মাস্ক ও লিফলেট বিতরণ করেন গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান। রবিবার দুপুরে গোবিন্দগঞ্জ থানা পুলিশের উদ্যোগে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়।

এসময় বাস, ট্রাক, অটো, রিক্সা, ভ্যান, মোটরসাইকেল, বাই সাইকেলের চালক, হেলপার, যাত্রী ও জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন (ওসি তদন্ত) আফজাল হোসেন ও থানা পুলিশের অন্যান্য পুলিশ সদস্যগণসহ গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

এসময় (ওসি) মেহেদী হাসান বলেন,গাইবান্ধা জেলার সর্বত্র করোনা ভাইরাস কোভিড ১৯ এর দ্বিতীয় সংক্রমন রোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষে জেলা পুলিশ নির্দেশনা রয়েছে। জেলা জুড়ে পুলিশের এই কার্যক্রম চলমান রয়েছে। নিজে সচেতন হতে ও অন্যকে সচেতন করতে গোবিন্দগঞ্জ বাসীর সার্বিক সহযোগীতা কামনা করেন তিনি।

এদিকে একই দিনে গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের আয়োজনে জনসচেতনতা বৃদ্ধি কল্পে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ থানার হাইওয়ে ওসি খায়রুল ইসলাম, ট্রাফিক পুলিশের টিআই প্রবীর প্রমুখ উপস্থিত ছিলেন।