উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের প্রশাসনিক ভবনের অফিস কক্ষ থেকে দুর্বৃত্তরা ৩০ থেকে ৩৫ হাজার টাকা নিয়ে গেছে। এ সময় দুর্বৃত্তরা ৩টি আলমারি ও একটি ড্রয়ার ভেঙ্গে বিভিন্ন কাগজপত্র তছনছ করে। শুক্রবার (১২ ফেব্রুয়ারী) গভীর রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সদর থানা পুলিশ কলেজের প্রশাসনিক ভবন পরিদর্শন করেছেন।

কলেজ সূত্রে জানা গেছে, শুক্রবার রাত ২টার দিকে ভবনের পিছন দিক দিয়ে দড়ি বেয়ে দোতলার জানালার গ্রিল কেটে এক জন দুর্বৃত্ত কক্ষে প্রবেশ করে। সিসি টিভিতে তাকে দেখা গেলেও পরে সে একটি চেয়ারে উঠে সিসি টিভির মুখ ঘুরিয়ে দিয়ে ৩টি ষ্টিলের আলমারি ও প্রধান অফিস সহকারীর ড্রয়ার ভেঙ্গে এ অর্থ নিয়ে যায়। এ ব্যাপারে সদর থানার ওসি মোঃ ইলিয়াছ হোসেন বলেন, কলেজের কিছু টাকা চুরি হয়েছে। সিসি টিভির ভিডিও ফুটেজ রয়েছে। তা দেখে চোর সনাক্তের চেষ্টা চলছে।

নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ রবিউল ইসলাম জানান, অফিসের ৩টি আলমারি ও প্রধান অফিস সহকারীর একটি ড্রয়ার ভেঙ্গেছে। দুর্বৃত্ত কলেজের দৈনন্দিন খরচের ৩০ থেকে ৩৫ হাজার টাকা নিয়ে গেছে। এ ঘটনায় সদর থানায় একটি জিডি করা হয়েছে।