উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি: মুজিব বর্ষের অঙ্গীকার,পুলিশ হবে জনতার,এ শ্লোগান কে সামনে রেখে নড়াইলের লোহাগড়া থানার লাহুড়িয়া ইউনিয়নের জনগণের সাথে পুলিশ সুপারের আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৪মার্চ) নড়াইল পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার) এর আন্তরিকতায় লোহাগাড়া থানা পুলিশের আয়োজনে লাহুড়িয়া ইউনিয়নের পিয়াজ বাজারে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এ সমায় উপস্থিত ছিলেন,লোহাগাড়া থানার অফিসার ইনচার্জসহ থানার সকল অফিসার ও ফোর্স,থানা আওয়ামী লীগের সভাপতি জনাব মোঃআলাউদ্দিন, উপজেলা চেয়ারম্যান জনাব রুনু শিকদার,লাহুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান জনাব মোঃদাউদ,স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ইউনিয়নের সকল স্তরের জনসাধারণ প্রমূখ।

পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার) তার বক্তব্যে বলেন,আমাদেরকে পুরানো দিন থেকে ফিরে আসতে হবে,দাঙ্গা-হাঙ্গামা করলে শান্তিতে বসবাস করা যাবে না,আমাদেরকে শান্তিতে থাকতে হলে একে অপরের প্রতি ভালোবাসায় আবদ্ধ হতে হবে।
আমাদের ছেলে মেয়েদের প্রতি সজাগ দৃষ্টি রাখতে হবে, কোন রকম যেন মাদক,জঙ্গিবাদ,ইভটিজিং বা অন্য কোন খারাপ কাজের সাথে লিপ্ত না হয় সেদিকে অভিভাবকদের সজাগ দৃষ্টি রাখতে হবে।
আপনারা দাঙ্গা-হাঙ্গামা করে এসেছেন,আপনাদের ছেলে মেয়েরা এখন আপনাদের দেখাদেখি দাঙ্গা-হাঙ্গামা করছে,তাদের ছেলে মেয়েরাও করবে এভাবেই চলতে থাকবে।

তাই আজ থেকেই আপনারা দাঙ্গা-হাঙ্গামা ভুলে যান নতুন প্রজন্মকে একটি ভালো দেশ উপহার দিন।
আসুন আমরা সবাই মিলে ভাল থাকি,সোনার বাংলা গড়ে তুলি।