উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:নড়াইলে মটর সাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে মটর সাইকেল আরোহী সংবাদকর্মী ও পথচারী গুরুত্বর আহত হয়েছে। বেলা ১২টার দিকে শেখ রাসেল সেতুর পূর্ব প্রান্তে সীমাখালি-রতডাঙ্গা আঞ্চলিক সড়কে এ দূর্ঘটনা ঘটে। লুৎফুল আলম স্বজল, নামে ঐ সংবাদিক দৈনিক প্রতিদিনের সংবাদের নড়াইল জেলা প্রতিনিধি।মাথায় গুরুত্বর আঘাতের ফলে সংকটাপন্ন স্বজলকে উচ্চতর চিকিৎসার জন্য খুলনা, মেডিক্যেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়,নড়াইল শহর থেকে চিত্রা রিসোর্টএ যাওয়ার সময় স্বজল সীমাখালি এলাকায় মটর সাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে ফেলে । এতে পথচারী সীমাখালি গ্রামের মনিমিয়া সরদারের উপর ধাক্কা লাগে । এ সময় তিনি সড়কে উপর দশ বারো হাত দুরে ছিটকে পড়ে। এতে দুজনেরই মাথাসহ উভয়ের শরীরের বিভিন্নস্থানে গুরুত্বর আঘাত লাগে।

এ অবস্থায়, স্থানীয়রা দু’জনকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উচ্চতর চিকিৎসার জন্য স্থানান্তরের পরামর্শ দেয়। স্বজলকে খুলনা মেডিকেলে নেয়া হলেও পারিবারিক স্বচ্ছলতা না থাকায় মনি মিয়া সরদারকে সদর হাসপাতালেই ভর্তি করা হয়েছে।