মোঃ জয়নাল আবেদীন টুক্কু,বান্দরবান থেকেঃ  পার্বত্য বান্দরবানের নাইক্ষ‌্যংছড়ি থানায় আইনগত সহায়তাসহ বিভিন্ন সেবা মূলক কাজে আগত দর্শনার্থীদের বিশুদ্ধ পানি ও  চা-নাস্তা দিয়ে আপ্যায়ন করার জন্য এক মহতি উদ্যোগ গ্রহণ করেছে থানা পুলিশের  নবাগত অফিসার ইনচার্জ (ওসি)মুহাম্মদ আলমগীর হোসেন।
শনিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে নাইক্ষ্যংছড়ি থানা পুলিশের এই ব্যতিক্রম উদ্যোগ ও আপ্যায়ন ঘরটিতে চা-নাস্তা ও বিশুদ্ধ পানি ব্যবস্থপনার  শুভ উদ্বোধন করেন বান্দবানের সিনিয়র সহকারি পুলিশ সুপার লামা সার্কেল মোঃ রেজওয়ানুল ইসলাম।
এ উদ্বোধন অনুষ্ঠানে তিনি বলেন.পুলিশ জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়ে  জনকল্যাণ মুখি কাজ করতে নাইক্ষ্যংছড়ি থানা পুলিশ এক ধাপ এগিয়ে গেল। এসময় তিনি নাইক্ষ্যংছড়ির আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের বিষয়ে সন্তুষ্টি প্রকাশ করে মাদক,চোরাচালান ও পাহাড়ি জনপদে যে কোন সন্ত্রাসীদের বিরুদ্ধে আরো কঠোর ভুমিকা পালনের কথা বলেন।
এই বিষয়ে ওসি মুহাম্মদ অালমগীর হোসেন বলেন. মাদক,সন্ত্রাস ও অপরাধ মুক্ত নাইক্ষ্যংছড়ি ঘোষণা করতে সকলের সহযোগীতা কমনার পাশাপাশি  জনবান্ধব পুলিশ গঠনের  জন্য এই উদ্যোগ গ্রহণ করেন।
এদিকে নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহ, সদর ইউপি চেয়ারম্যান নরুল আবছার ইমন, দোছড়ি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাবিব উল্লাহসহ এলাকার সচেতন মহল থানা পুলিশের নতুন ওসি সাহেবের ব্যতিক্রমি এ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন।