এমদাদুল হক, ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ ময়মনসিংহ জেলার, নান্দাইল উপজেলায়,মোয়াজ্জেমপুর ইউনিয়নের কামালপুর গ্রামে বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকাল ৮ টায় বৃদ্ধের মরদেহ পাওয়া যায়। ফজরের নামাজের পর স্থানীয় মুসল্লিরা জমি পরিদর্শন করতে গিয়ে বৃদ্ধের মরদেহ দেখতে পান।

ধান ক্ষেত থেকে অজ্ঞাত পরিচয়ের এক বৃদ্ধের (৭৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের ঘাড়ে ধারালো অস্ত্রের আঘাত দেখে ধারণা করা হচ্ছে জবাই করে তাকে ফেলে যাওয়া হয়েছে।।

মোয়াজ্জেমপুর ইউনিয়নের চেয়ারম্যান আবু বক্কর ছিদ্দিক জানান,এক বয়স্ক অপরিচিত পুরুষের মরদেহ কে বা কারা কামালপুরে ফেলে রেখে গেছে। আমি মরদেহটি দেখেছি আশেপাশে কেউ বলে মনে হয় নি।
লোকটিকে ঘাড়ের দিক থেকে জবাই করা হয়েছে। খবর পেয়ে চারদিক থেকে উৎসুক জনতা মরদেহ দেখতে ভিড় করে। মরদেহের মুখের অংশটি কাঁদামাটির ভিতরে পুঁতে থাকায় তাৎক্ষণিক কেউ শনাক্ত করতে পারেনি। থানায় অবহিত করার পর, পুলিশ এসে মুখ বের করলেও কেউ চিনতে পারেনি।

এ বিষয়ে নান্দাইল মডেল থানার ওসি মিজানুর রহমান বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনও পর্যন্ত এর কোনো ক্লু পাওয়া যায়নি। ঘটনাস্থল থেকে রক্তমাখা একটি ছুরি উদ্ধার করা হয়েছে। আপাতত পরিচয় শনাক্তের চেষ্টা করা হচ্ছে। ময়না তদন্তের জন্য মরদেহটি দুপুরের দিকে মর্গে পাঠানো হবে।