মজনুর রহমান আকাশ

মেহেরপুরের হরিরামপুর গ্রামে তোফাজ্জেল হোসেন (৪৮) নামের এক ছাগল ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করেছে দৃবৃত্তরা। গেল রাতের কোন এক সময় তাকে হত্যা করা হয়।

সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে ঐ গ্রামের উত্তরপাড়ার মাঠে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। সে ঐ গ্রামের মৃত বক্স বিশ্বাসের ছেলে।

নিহতের স্ত্রী মনিতাজ খাতুন জানান, তার স্বামী একজন ছাগল ব্যবসায়ী। দুপুরে ব্যবসা শেষ করে তার নিজ ৪ টি মহিষ নিয়ে মাঠে চরিয়ে বেড়ান তিনি।

রবিবার দুপুরে মহিষ চরিয়ে সে বাড়ি ফেরে। পরে কুলবাড়িয়া গ্রামে তার মামার বাড়ি বেড়াতে যায়। সেখান থেকে ফিরে এসে রাত ৯ টার দিকে ঐ গ্রামের শরিফ উদ্দীনের সাথে দেখা করতে যায় তার স্বামী। এ সময় তার কাছে ৫০ হাজার টাকাও ছিলো।

শরিফ উদ্দীনে মেয়ের বিয়ের ঘটকালি করেছিলেন তিনি। মেয়ে অন্য আরেক জনের সাথে চলে যাওয়ায় শরিফের বাড়ি যায় সে। তারপর থেকেই তাকে আর খুঁজে পাওয়া যায়নি। ভোরে শরিফের বাড়ি গেলেও তার সন্ধান মেলেনি।

আজ সকাল ১০ টার দিকে গ্রামের উত্তরপাড়ার মাঠে তার মরদেহ দেখতে পেয়ে এলাকাবাসী পরিবারকে খবর দেয়।

পরে ঘটনাস্থলে যায় পুলিশের একটি দল। তার মুখ ও শরীরর ক্ষত বিক্ষত ছিলো। ধারনা করা হচ্ছে ইটদিয়ে আগাত করে তার মুখোমন্ডল ক্ষতবিক্ষত করে হত্যা করা হয়েছে।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ্ দারা খাঁন জানান, পূর্ব শত্রæতার জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

তবে কারা এ হত্যাকান্ডের সাথে জড়িত তদন্ত সাপেক্ষে তাদের খুঁজে বের করা হবে।