বেল্লাল হোসেন নাঈম, স্টাফ রিপোর্টারঃ নোয়াখালীর সুবর্ণচরে এক ইয়াবা কারবারির তথ্য মতে আরেক ইয়াবা কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১৫পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

গতকাল রবিবার (১লা আগষ্ট) সন্ধ্যায় উপজেলার চর মজিদ ভূঁঞারহাট বাজার ও চর মজিদ কলোনীর রাস্তার মাথা থেকে আটক করে পুলিশ। সোমবার (২ আগস্ট) আটককৃত আসামিদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলো, আবুল কালাম আজাদ ওরফে কালা আজাদ (২৯) সে উপজেলার মধ্য চরবাটা গ্রামের মৃত হাফিজুর রহমান খোকন সর্দারের ছেলে ও তার সহযোগী আবদু রহিম (৩৩) পূর্ব চরবাটা ইউনিয়নের চর মজিদ গ্রামের মৃত আবুল কালামের ছেলে।

পুলিশ জানায়, ইয়াবা কারবারি কালা আজাদের থেকে ইয়াবা কিনে যাওয়ার পথে উপজেলার চরমজিদ ভূঁঞারহাট বাজার থেকে গতকাল রবিবার সন্ধ্যায় ইয়াবা ব্যবসায়ী আবদুর রহিমকে ১৫ পিস ইয়াসহ আটক করে পুলিশ। পরে তার ভাষ্যমতে পাইকারি ইয়াবা কারবারি কালা আজাদকে উপজেলার চর মজিদ কলোনীর রাস্তার মাথা থেকে আটক করে পুলিশ।

চর জব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান, এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। ওই মামলায় সোমবার সকালে ২ আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।