উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ যেকোনো মূল্যে দুষ্টের দমন আর শিষ্টের পালনসহ মাদক নির্মূলের ঘোষনা দিয়েছেন নড়াইলের নবাগত পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম।

গতকাল বৃহস্পতিবার (০৪ মার্চ) তিনি নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতি থানার সর্বস্তরের মানুষের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে ওই ঘোষনা দেন।বৃহস্পতিবার বিকালে উপজেলার কলাবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে নড়াগাতি থানা পুলিশ আয়োজিত ও ওসি রোকসানা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. রিয়াজুল ইসলাম

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলার মুলখানা মাদ্রাসার মোহতামেম আলহাজ মাওলানা আব্দুর রহমান, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ তরিকুল আলম মুন্নু, নড়াগাতি থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বাঐসোনা ইউপির চেয়ারম্যান শাহ মো. ফোরকান, সাবেক পুলিশ কর্মকর্তা মুক্তিযোদ্ধা স, ম আছাব হোসেন, মুক্তিযোদ্ধা টুকু মোল্যা, মাওলানা মিজানুর রহমান, কলাবাড়িয়া ইউপির প্যানেল চেয়ারম্যান মো. ইলিয়াছ হোসেন, মাউলী ইউপির প্যানেল চেয়ারম্যান মো. আশরাফুল আলম, সাবেক শিক্ষা কর্মকর্তা নন্দ দুলাল পাল ও তালুকদার রাজিউল হানাস প্রমূখ। মতবিনিময় সভায় মুক্তিযোদ্ধা, শিক্ষক,সাংবাদিক,রাজনীতিবিদ ও জন প্রতিনিধিসহ সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।