মেহেদী হাসান, পঞ্চগড় থেকেঃ গণজমায়েত হয়ে করোনায় সরকারি বিধান ভঙ্গ করে জুয়া খেলার অপরাধে পঞ্চগড় জেলার বোদা উপজেলায় ১৮ জন জুয়া খেলোয়াড় আটক করেছেন বোদা থানা-পুলিশ।
(বুধবার, ৭ এপ্রিল) রাতে পঞ্চগড় জেলার বোদা উপজেলার সাকোয়া বাজার এলাকার সায়েদ আলীর বাড়ি থেকে জুয়া খেলার সময় পুলিশ উপস্থিত হয়ে তাদেরকে আটক করেছেন।

আটককৃত আসামিরা হলেন-সবুজ ইসলাম (২৫),আমিনুর ইসলাম (২৬),সেলিম (২৩),কাজল আলী (৩৬),রহিম (৩১),জাহিদ ইসলাম (২৫),বাবলু (৪০),রমজান আলী (২৫),রওশন আলী (২৫),বোজনন্দ (৩৫),আকতারুল ইসলাম (২৫),মামুন ইসলাম (২০),জাহেরুল ইসলাম (৩০),সুজন ইসলাম (২৫),শরিফুল ইসলাম (৩০),রফিক (৩৫),হৃদয় ইসলাম (২৪), ও ফারুক হোসেন (৩৮)তাদের কাছে থাকা মোবাইল ফোন, জুয়া খেলার কার্ড সহ টাকা জব্দ করেন পুলিশ।

জানা যায়,আটককৃত আসামিদের বাড়ি পঞ্চগড় জেলার বোদা- দেবীগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায়।গোপন সংবাদের ভিত্তিতে বোদা থানার  ওসি আবু সাঈদ চৌধুরীর নেতৃত্বে বোদা থানার একটি চৌকস দল অভিযান চালিয়ে  তাদের জুয়া খেলার সময় হাতেনাতে ধরে আটক করেছে।

বোদা থানার ওসি আবু সাঈদ চৌধুরী জানান, করোনাকালীন এই সময়ে সরকারি নির্দেশনা অমান্য করে গণজমায়েত হয়ে জুয়া খেলার অপরাধে ১৮ জন জুয়া খেলোয়াড় কে আটক করা হয়েছে।এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলার দায়ের করে জেল হাজতে পাঠানোর প্রক্রিয়া চলমান রয়েছে।