মনিরুল ইসলাম, পাইকগাছা (খুলনা) প্রতিনিধিঃ পাইকগাছায় ভাত রান্না করতে দেরি হওয়ার অপরাধে স্ত্রীকে হত্যা শেষে গলায় রশি দিয়ে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে অপপ্রচারের দায়ে স্বামী বাবলু রহমান (৪০) কে গ্রেফতার করেছে। সোমবার বেলা ১১ টার দিকে ঘটনাটি ঘটেছে পেীর সভার ৬ নং বাতিখালী এলাকায় মুজিবর রহমানের ভাড়া বাড়িতে।

এলাকাবাসী জানায়, বাবলু তার স্ত্রীকে নিয়ে দীর্ঘদিন ধরে ঐ বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিল। ঘটনার দিন সোমবার ভাত রান্না করতে দেরি হওয়ায় বাবলু স্ত্রী শিউলীর উপর ক্ষিপ্ত হয়ে কাঠ দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে। এতে একপর্যায়ে তার মৃত্য হয় বলে ধারণা করছেন স্থানীয়রা।

এদিকে ঘটনাটি ধামাচাপা দিতে লাশের গলায় রশি দিয়ে ঘরের আড়ায় ঝুলিয়ে দিয়ে আত্মহত্যা বলে অপপ্রচার চালায় স্বামী বাবলু। খবর পেয়ে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) এজাজ শফী ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারপূর্বক সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

থানা ওসি জানান, সুরতহাল রিপোর্টের সময় তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখতে পান। এসময় স্বামী বাবলুকে জিজ্ঞাসাবাদে স্ত্রী শিউলিকে মারপিটের কথা স্বীকার করলে তাকে গ্রেফতার করা হয়েছে। এব্যাপারে পাইকগাছা থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।