সৈয়দুর রহমান সৈয়দ, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ পাকুন্দিয়া উপজেলা মাছিমপুর গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় স্কুল শিক্ষিকা সহ চারজন গুরুতর আহত হয়েছেন।

শনিবার (৩ এপ্রিল ) সকালে এ ঘটনা ঘটে। আহত অন্যরা নাসিমা আরা মাহমুদা ও কামাল হোসেন পাকুন্দিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, মাছিমপুর গ্রামের মৃত আ: মান্নান বাড়ির পুকুরের জমি জোর পূর্বক দখল নিয়ে ছোটন মিয়া সাথে তাদের দীর্ঘদিন যাবদ বিরোধ চলে আসছিল। সম্প্রতি উক্ত জমি মিমাংসার জন্য উভয় পক্ষে শালিসে বসেন এলাকাবাসি। পরে বিরোধ তীব্র আকার ধারন করে। শনিবার (৩ এপ্রিল ) সকালে উভয় পক্ষের উপস্থিতিতে জমির দরবার চলাকালে প্রতিপক্ষের ছোটন মিয়া, আ: মতিন,শিবলু,রতনমিয়া নেতৃত্বে পরিবারের কয়েকজন মিলে মৃত মান্নানের স্ত্রী শিমুলিয়া সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ে সহকারী শিক্ষিকা নাসিমা আরা মাহমুদা ও কামাল হোসেন এর পরিবারের উপর হামলার চালায়।

আহত কামাল হোসেন জানান, মীমাংসার জন্য দরবার শালিস চলাকালে ছোটন মিয়া ও তার কয়েকভাই মিলে অতর্কিত হামলা করে কুপিয়ে আমাদের জখম করে। তারা জবর দখল করে জমি নিতে চায়। তবে, হামলায় নেতৃত্বদানকারী ছোটন মিয়া কে মোবাইলে পাওয়া যায়নি।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সারোয়ার জাহান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এই ঘটনায় অভিযোগ পেয়েছি তদন্ত করে দেখবেন।