সাভার প্রতিনিধি: সাভারের আশুলিয়ায় থানাধীন শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হারুন প্রামানিক বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন শেষে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দোয়া চাইলেন সবার কাছে।

দুর্গা উৎসব উপলক্ষে বুধবার বিকেলে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নে অবস্থিত স্থায়ী ও অস্থায়ী বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান প্রদান করেছেন শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী হারুন প্রামানিক।

এসময় তিনি সনাতন ধর্মাবলম্বী লোকদের সাথে শারদীয় দুর্গোৎসব সম্পর্কে মতবিনিময় করেন এবং ধর্মীয় এই উৎসবের জন্য যে সকল পুজামন্ডব রয়েছে তার সভাপতি ও সম্পাদক মহোদয়কে বিভিন্ন বিষয়ে পরামর্শ প্রদান করেন।

এ সময় তিনি বলেন, আমি শিমুলিয়া ইউনিয়নকে একটি আলোকিত ও ভিন্ন মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার প্রত্যয় কাজ করে যাব, তারই অংশ হিসেবে আমি আমার শিমুলিয়ার সকল মসজিদ ও মন্দির এর উন্নত অবকাঠামো গঠনের কাজ করব। তবে এ সকল কাজের জন্য ইউনিয়নবাসীর সহযোগিতা একান্ত কামনা করছেন তিনি।

এ সময় তিনি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন জন্য সকলের দোয়া চান।

উল্লেখ্য, সনাতন ধর্মাবলম্বীদের বৃহৎ ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আশুলিয়ার বিভিন্ন পাড়া-মহল্লায়, স্থায়ী কিংবা অস্থায়ী অনেক পূজা মণ্ডপ তৈরি হয়েছে।