নাজমুল হোসেন বিজয়

বরগুনার তালতলীতে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন উপজেলার কড়ইবাড়িয়া ইউনিয়নের উত্তর ঝাড়াখালী এলাকার কৃষক আব্দুল মান্নান খান (৫০)।

আজ সোমবার তালতলী সাংবাদিক ঐক্যজোটের ব্যানারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যের মাধ্যমে আব্দুল মান্নান খান বলেন ৩০/১১/২১ তারিখ রাতে কে বা কাহারা কিংবা নিজেরা পরিকল্পিতভাবে সেলিনা বেগমের শরীরে এসিড নিক্ষেপের ঘটনা ঘটায়।

পরবর্তীতে তার মা সেতারা বেগম বাদী হয়ে তালতলী থানায় একজনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন (জি.আর ১৪৮/২১)। এর দশ দিন পরে তার ভাই জাকির হাং বরগুনা জজ কোর্টে আমাকে সহ ৫ জনকে আসামি করে এসিড নিক্ষেপের মিথ্যা মামলা দায়ের করেন।

আমরা কৃষক মানুষ। তাদের সাথে আমাদের জমিজমা সংক্রান্ত পূর্বের বিরোধ ছিল বিধায় তারা আমাদেরকে ফাঁসানোর জন্য মিথ্যা মামলা দিয়েছে। আমি দেশের সকল প্রশাসনসহ আইনমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর সুনজর কামনা করছি। যাহাতে এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে আমাদেরকে মুক্তি দিয়ে দোষী ব্যক্তিদের দোষী সাব্যস্ত করে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়।

এসময়ে উপস্থিত ছিলেন, তালতলী সাংবাদিক ঐক্যজোটের সভাপতি, আবুল হাসান ( স্টাফ রিপোর্টার দৈনিক দিগন্তর), সাধারণ সম্পাদক ইব্রাহিম সুমন ( স্টাফ রিপোর্টার দৈনিক চৌকস), যুগ্ন সাধারণ সম্পাদক পলাশ হালদার আকাঁশ (বঙ্গ টিভি) সাংগঠনিক সম্পাদক মাসুম বিল্লাহ জাফর (জেলা প্রতিনিধি দৈনিক শেষ কথা) তালতলী সাংবাদিক ইউনিয়নের ভারপ্রপ্ত সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন, বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক শিকদার প্রমুখ।