রাজিবুল হক রনিঃ ত্রিবার্ষিক নির্বাচন ২০২১ এই নির্বাচনে দুইটি প্যানেল অংশ গ্রহণ করেন। লিটন কামাল পরিষদ গাড়ী মার্কা প্রতীক নিয়ে নির্বাচন করেন অপর দলটি হল তোরাব ও হাবিব প্যানেল ছাতা মার্কা প্রতীক নিয়ে নির্বাচন করেন।

বাংলাদেশ সরকারী গাড়ী চালক সমিতি শাখা কমিটি খামার বাড়ী এই সমিতির মোট ভোটার সংখ্যা ৯৫ জন। ভোট গ্রহণ শুরু হয় সকাল ৯ টা থেকে শেষ হয় বিকাল ৪ টা পর্যন্ত। বিকাল ৪ টা বাজার আগেই ভোট গ্রহণ শেষ হয়ে যায়।

কারণ সকল ভোটার ৪টার আগেই ভোট দিয়ে চলে যান এবং নির্বাচন কমিশনার হান্নান খান আমাদেরকে বলেন, ৯৫ জন ভোটার তিনটা বাজার আগেই ভোট দিয়ে কেন্দ্র ত্যাগ করেছেন। এর মানে বুঝা যায় শতভাগ ভোট গ্রহণ হয়েছে। ভোট গ্রহণ শেষ হবার পরপরই দুই পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক কে ডেকে ভোট গণনা শুরম্ন করেন। আমরা ভোটাদের মাঝে কোন সিংহা বিদ্বেষ ছিল না সবাই খুব হাসি খুশি ভাবে ভোট দিয়েছেন। দুই পরিষদের মধ্যে অনেক আšত্মরিকতা দেখতে পেয়েছি।

লিটন কামাল পরিষদের সভাপতি বলেন, আমরা চাই বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে বেচে থাকতে।

সাধারণ সম্পাদক বলেন আমরা চাই নেশা মাদক ও দুনীর্তি মুক্ত গাড়ী চালক সংগঠন গড়ে তুলতে।

বিকেল ৫.৩০ মিনিটে ভোট গণনা শেষ হয়। নিবার্চন কমিশনারা আব্দুল হান্নান খান নির্বাচনের ফল ঘোষনা করেন। এতে দেখা যায় লিটন- কামাল পরিষদ গাড়ী মার্কা প্রতীক নিয়ে জয় লাভ করেন এবং তাদের মধ্যে বিপুল পরিমান উৎসব মুখর পরিবেশ তৈরি হয় ও তোরাব- হাবিব পরিষদের সকলে সাথে কুশল বিনিময় করেন।