নিজস্ব প্রতিবেদকঃ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে “বাংলা-ভাষা বাংলাদেশ ও বঙ্গবন্ধু” শীর্ষক আলোচনা সভা ও কোভিড-১৯ মোকাবিলায় বিশেষ অবদানের জন্য ইউপি চেয়ারম্যান সদস্যদের সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) বিকালে ইউনিয়ন পরিষদ ফোরাম (বিইউপিএফ) কর্তৃক বিজয় নগরে হোটেল ফার্স এ অয়োজিত অনুষ্ঠানে এই সস্মাননা প্রদান করা হয়।

রেলমন্ত্রীর সঙ্গে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম (বিইউপিএফ) এর সভাপতি ও পারকৃষ্ণপুর মদনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস.এ.এম জাকারিয়া আলম

এসময় কোভিড-১৯ মোকাবেলায় বিশেষ অবদানের জন্য আজিজুল ইসলামসহ অন্যান্যদেরকেও গোল্ড মেডেল ও সস্মাননা স্মারক প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন।

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম (বিইউপিএফ) এর সভাপতি এস.এ.এম জাকারিয়া আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা -১ আসনের এমপি এ্যাড. সাইফুজ্জামান শিখর, চুয়াডাঙ্গা-১ আসনের এমপি আলহাজ্ব মোঃ আলী আজগর টগর, এশিয়ান গ্রুপ ও এশিয়ান টিভির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হারুন-অর-রশিদ (সি.আই.পি) সহ প্রমুখ।