বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ করোনা ভাইরাস (কোভিড-১৯) দ্বিতীয় ধাপে এর প্রাদুর্ভাব কমাতে ও জনসাধারণের মাঝে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিরামপুর উপজেলা ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগ এর উদ্যোগে দিনাজপুরের বিরামপুরে পৌর শহরে রাস্তার পথচারী,রিক্সা-ভ্যান চালক ও সাধারণ মানুষের মধ্যে ৫০০ শত মাস্ক বিতরণ করা হয়েছে। 
(৮ এপ্রিল) বৃহস্পতিবার সকাল থেকে সারাদিন ব্যাপী পৌর শহর কলেজবাজার থেকে শুরু করে ঢাকামোড়সহ আশেপাশের কয়েকটি এলাকায় মাস্ক বিতরণ করা হয়। 
এসময় উপস্থিত ছিলেন-উপজেলা সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান  খায়রুল আলম রাজু, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, সহ-সভাপতি অন্তর কুমার কুন্ডু,সাধারণ সম্পাদক মাসুদ রানা,সাংগঠনিক সম্পাদক সোয়াইব হোসাইন প্রমুখ।
এসময় উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক বলেন-উত্তরবঙ্গের রুপকার দিনাজপুর-৬ আসনের নয়ন মনি জননেতা শিবলী সাদিক (এমপি) ভাইয়ের আদেশক্রমেআমরা বিরামপুর উপজেলা ও পৌর ছাত্রলীগ এর উদ্যোগে জনসচেতনতায় সাধারণ মানুষ ও পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করছি। এছাড়াও দ্বিতীয় ধাপের করোনা সংক্রমণ রোধে জনসচেতনতায় করোনা প্রতিরোধে মাস্ক পরিধান ও সরকার কর্তৃক নিয়মকানুন মেনে চলার জন্য সকলের প্রতি আহবান জানান বিরামপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক।