এস এম মাসুদ রানা, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের বিরামপুরে সরকারি হাসপাতালে নতুন এম্বুলেন্সের চাবি হস্তান্তর ও রোগী পরিবহনের জন‍্য এম্বুলেন্সটি উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (৩ আগস্ট) বিকেল ৬টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শ‍্যামল কুমার রায় এর নিকট নতুন এম্বুলেন্সের চাবী হস্তান্তর করেন এবং ফিতা কেটে এম্বুলেন্সটি চলাচলের জন্য উদ্বোধন করেন।

এসময় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খায়রুল আলম রাজু, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পরিমল কুমার সরকার, থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আবদুল্লাহ আল মাহমুদ শোভন, বিরামপুর প্রেসক্লাবের সভাপতি শাহিনুর আলম ও সাধারণ সম্পাদক মশিহুর রহমান, পৌর ছাত্রলীগের সভাপতি মোস্তাকিম ইসলাম সহ স্থানীয় রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, সরকারি কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

কোভিড-১৯ করোনা ভাইরাসের চলমান পরিস্থিতিতে সরকারি এ হাসপাতালে পুরাতন ১টি এম্বুলেন্সের পাশাপাশি নতুন আরেকটি এম্বুলেন্সটি পেয়ে উপজেলার রোগীরা উন্নত চিকিৎসার জন‍্য স্থানান্তরে উপকৃত হবেন বলে উপস্থিত নেতৃবৃন্দ জানিয়েছেন।