কামরুল ইসলাম, চট্টগ্রাম প্রতিনিধিঃ তখন বিকেল ৫ টা।মোশালধারে বৃষ্টি হচ্ছিল। বৃষ্টি একটু কমলেই আবার শুরু হয় বৃষ্টি। ঝড়-বৃষ্টি উপেক্ষা করে লকডাউনের ৬ষ্ঠ দিনে স্বাস্হ্যবিধি নিশ্চিত করতে মাঠে নিরলসভাবে কাজ করছেন দোহাজারী হাইওয়ে থানার পুলিশ অফিসার ইনর্চাজ আবদুর রবের নেতৃত্বে এস আই মোস্তফা,এস আই ফারুক,এস আই আদম আলি ও ট্রাফিক পুলিশ ও লোহাগাড়া থানা পুলিশ ।

২৮ জুলাই সকালে লোহাগাড়া ট্রাফিক বিভাগের টিআই স্নেহহাংশু বিকাশ সরকার, লোহাগাড়া সামশুদ্দৌহা ও ট্রাফিক পুলিশের সার্জেন্ট মোঃ মাহমুদুল ইসলামের নেতৃত্বে পুলিশের টিম উপজেলার বটতলী স্টেশনের বিভিন্ন এলাকায় স্বাস্হ্যবিধি নিশ্চিত করতে মাঠে টহল দিয়ে সার্বক্ষণিক সচেতন করেন। বিভিন্ন গাড়ি ও চালকদের সতর্ক করেন।

লোহাগাড়া ট্রাফিক পুলিশের সার্জেন্ট মাহমুদুল ইসলাম জানান, সরকারি নির্দেশনার পাশাপাশি মানবিক দিক মাথায় রেখে মানুষকে লকডাউন মেনে চলতে নির্দেশনা প্রদান করা হচ্ছে। মানুষও ধীরে ধীরে সচেতন হচ্ছে।বৃষ্টির মধ্যেও লকডাউন বাস্তবায়নে লোহাগাড়া থানা পুলিশ ও ট্রাফিক পুলিশের টিম কাজ করে যাচ্ছি।
ঘরে থাকুন, সুস্হ থাকুন। অপ্রয়োজনে ঘর থেকে বের হবেননা। স্বাস্হ্যবিধি মেনে চলুন।

লোহাগাড়া থানার এসআই সামশুদ্দৌহা জানান, যারা বিনা কারণে বাড়ির বাইরে বের হচ্ছে তাদের বাড়ি ফেরাতে ঘরমুখী করতে ওসি স্যারের নির্দেশে থানা পুলিশের টিম কাজ করে যাচ্ছি। বৃষ্টি উপেক্ষা করে লকডাউন বাস্তবায়নে আমরা সার্বক্ষণিক মাঠে রয়েছি। লকডাউন পালনে বিভিন্ন চেকপোস্ট কড়া নজর রাখা হয়েছে। ঘরে থাকুন, সুস্হ থাকুন। মাস্ক ব্যবহার করুন, অন্যকে মাস্ক ব্যবহারে উৎসাহিত করুন।