মোঃ জসীম উদ্দীন, শার্শা উপজেলা  প্রতিনিধি

যশোর বেনাপোলের উদীয়মান সফল নারী উদ্যােক্তা সাহিদা রহমান সেতুকে কলকাতায় গ্লোবাল ফেইম অ্যাওয়ার্ড   মাদার তেরেসা ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড ২০২২ এ ভূষিত হওয়ায় আজ শনিবার (১৯ মার্চ) সন্ধ্যায় হোটেল সানরুপ ইন্টারন্যাশনালে প্রেস ক্লাব বেনাপোলের উদ্যােগে সংবর্ধনা দেওয়া  হয়েছে।
প্রেসক্লাব বেনাপোলের সভাপতি আলহাজ্ব মহসিন মিলনের সভাপতিত্বে ও প্রেস ক্লাব বেনাপোলের সহ-সভাপতি আলহাজ্ব বকুল মাহবব এর সঞ্চালোনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বেনাপোলের বিশিষ্ট সিএন্ডএফ এজেন্ট ব্যবসায়ী ও এ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি আলহাজ্ব শামসুর রহমান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাইদুর রহমান বকুল। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাব বেনাপোলের সাধারণ সম্পাদক রাশেদুর রহমান রাশু, দৈনিক  ইত্তেফাকের কাজী শাহজাহান সবুজ, বেনাপোল টিভি জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সভাপতি সাজেদুর রহমান, বেনাপোল রিপোটার্স ইউনিটির সভাপতি কামাল হোসেন, সাধারণ সম্পাদক ফারুক হাসান, সিনিয়র সাংবাদিক এম,এ রহিম, মশিয়ার রহমান, দেবুল কুমার, সেলিম রেজা, মিলন হোসেন, জিএম আশরাফ, শিশির কুমার।

নারী উদ্যোক্তা হিসেবে অসামান্য ভূমিকার জন্য সম্প্রতি তাকে এই পুরস্কার দেওয়া হয়। অ্যাওয়ার্ড অনুষ্ঠানের বিশেষ অতিথি বলিউড তারকা বিপাশা বসু তার হাতে পুরস্কার তুলে দেন। ভি কানেক্ট স্টারের আয়োজনে কলকাতার একটি পাঁচতারকা হোটেলে পুরস্কার প্রদান এবং সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।
অনুভূতি ব্যক্ত করে সাহিদা রহমান সেতু বলেন, এটি আমার জন্য অনেক গর্বের। বাংলাদেশের সীমান্ত শহর বেনাপোলের একজন নারী হিসেবে বিদেশের মাটিতে এমন পুরস্কার অর্জনে আমি সত্যিই আনন্দিত। তিনি অনুষ্ঠান আয়োজকদেরও ধন্যবাদ জানান।