মোঃ জসীম উদ্দীন, শার্শা উপজেলা প্রতিনিধিঃ যশোরের বেনাপোল পৃথক অভিযানে (২৪ মার্চ) ভবেরবেড় ও নারায়নপুর পোড়াবাড়ী এলাকা থেকে ২কেজি গাঁজা সহ ৩জনকে আটক করে বেনাপোল পোর্ট থানার পুলিশ।আটককৃতরা হলো, ১ . মোছাঃ সুখি বেগম (৩০) বেনাপোল পোর্ট থানার ভবারবেড় (পশ্চিমপাড়া) গ্রামের বাদশা মোল্লার স্ত্রী। ২. মোঃ আলমগীর হোসেন (আলম) (৩৫), ভবেরবেড় গ্রামের মোঃ সিরাজুল ইসলাম ছেলে, ৩. মোঃ ইমাম হোসেন (৪২), নারায়নপুর (নতুনপাড়া) গ্রামের মোঃ আবুল হাশেম ছেলে, তারা সকলেই বেনাপোল পোর্ট থানার বাসিন্দা।

পুলিশ জানায়, মাদক বেচাকেনার গোপন খবরে, বেনাপোল পোর্ট থানার এসআই (নিঃ)/মোঃ রোকনুজ্জামান, এএসআই(নিঃ)/ সিকদার মাসুম পারভেজ সংগীয় ফোর্স সহ মঙ্গলবার দিবাগত-রাতে ভবেরবেড় গ্রামস্থ পোস্ট অফিসের উল্টো দিকে গলির মধ্যে নিজ বসত বাড়ী থেকে ১কেজি গাঁজা সহ মোছাঃ সুখি বেগমকে আটক করে। এই সংক্রান্তে বেনাপোল পোর্ট থানার মামলা নং-৪৮, তাং-২৪/০৩/২০২১ ইং, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ১৯(ক) রুজু করা হয়েছে।

অপরদিকে, বেনাপোল পোর্ট থানার এসআই (নিঃ)/মোঃ মোস্তাফিজুর রহমান, এএসআই(নিঃ) /মোঃ মুরাদ শেখ সংগীয় ফোর্স সহ (২৪ মার্চ) সকালে বেনাপোল পোর্ট থানাধীন নারায়নপুর পোড়াবাড়ী গ্রামের মোঃ সামুর বাড়ীর উত্তর পাশে পাকা রাস্তার উপর হতে ১কেজি গাঁজা সহ মোঃ আলমগীর হোসেন (আলম) ও মোঃ ইমাম হোসেনকে আটক করেন। এই সংক্রান্তে বেনাপোল পোর্ট থানার মামলা নং-৪৯, তাং-২৪/০৩/২০২১ ইং, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ১৯(ক) রুজু করা হয়েছে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, আটক আসামির বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। এবং তাদেরকে যশোর আদালতে পাঠানো হয়েছে।