জসীম উদ্দীন, শার্শা উপজেলা প্রতিনিধিঃ যশোর বেনাপোলের বালুন্ডা ও ভবারবের এলাকা থেকে আজ মঙ্গলবার (২৩ মার্চ) দুপুর পর্যন্ত পুলিশের পৃথক অভিযানে ১৩১ বোতল ফেন্সিডিল সহ ৩ জনকে আটক করে বেনাপোল পোর্ট থানার পুলিশ।

আটককৃতরা হলো, বেনাপোল পোর্ট থানার কৃষ্ণপুর (বারপোতা) গ্রামের মোঃ শরবত আলীর ছেলে মোঃ মনিরুল ইসলাম (১৯), ভবেরবেড় গ্রামের গোলাম ফকিরের ছেলে মোঃ এরশাদ আলী (৩৪) ও একই গ্রামের হাবিবুর রহমানের ছেলে রাকিব হোসেন (২৫)।

পুলিশ জানায়, মাদক পাচারের গোপন খবরে, বেনাপোল পোর্ট থানাধীন এসআই (নিঃ)/মোঃ মোস্তাফিজুর রহমান, সংগীয় ফোর্স সহ বেনাপোল বালুন্ডা উত্তরপাড়া মাঠের মধ্যে নুরু মোড়লের ডিপ টিউবওয়েলের সামনে কাচা রাস্তার উপর থেকে অভিযান  চালিয়ে ১০০ বোতল ফেন্সিডিল সহ মোঃ মনিরুল ইসলামকে আটক করে। এই সংক্রান্তে বেনাপোল পোর্ট থানার মামলা নং-৪৬, তাং- ২৩/০৩/২০২১ ইং, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ১৪(গ) রুজু করা হয়েছে।

অপরদিকে, বেনাপোল পোর্ট থানার এসআই (নিঃ)/মোঃ রোকনুজ্জামান, এএসআই(নিঃ) সিকদার মাসুম পারভেজ সংগীয় ফোর্স সহ সোমবার দিবাগত-রাতে বেনাপোল পোর্ট থানাধীন ভবেরবেড় গ্রামে অভিযান চালিয়ে হানিফ এর বাড়ির সামনে ঢালাই রাস্তার উপর হতে ৩১ বোতল ফেন্সিডিল সহ মোঃ এরশাদ আলী ও রাকিব হোসেনকে আটক করে। এই সংক্রান্তে বেনাপোল পোর্ট থানার মামলা নং-৪৫, তাং- ২২/০৩/২০২১ ইং, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ১৪(খ)/৪১ রুজু করা হয়েছে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, আটক আসামিদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে তাদেরকে যশোর আদালতে পাঠানো হয়েছে।