নাঈম মিয়া, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের ভৈরবে ইয়াবাসহ দু মাদক কারবারীকে আটক করেছে ভ্রাম্যমান আদালত।

শনিবার (৩১ জুলাই) সকাল ১১ টার সময় ঘোড়াকান্দা এলাকা ১জন ও রেল ষ্টেশন থেকে ১ জনকে গ্রেফতার করেছে ভ্রাম্যমান আদালত।

আটককৃতরা হলোঃ সফর আলী (২৮)ও মোবারক হোসেন (৪৮)।

সফর আলী শহরের ঘোড়াকান্দা এলাকার মৃত আলী আকবর মিয়ার ছেলে ও মোবারক হোসেন আমলাপাড়া গ্রামের মৃত মস্তো মিয়ার ছেলে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ভৈরব কার্যালয় কর্তৃক ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভ’মি) ও নির্বাহী মেজিষ্ট্রেট মো. জুলহাস হোসেন সৌরভ। ভ্রাম্যমান আদালতে সহযোগিতা করেন ভৈরব মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ভৈরব অফিসের পরিদর্শক সেন্টু রঞ্জন নাথসহ অন্যান্য সদস্যরা।

ভ্রাম্যমান আদালত সুত্র জানায়, ভ্রাম্যমান আদালত চলাকালীন সময়ে সকাল ১১ টার সময় ঘোড়াকান্দা এলাকা থেকে সফর আলী নামে মাদক কারবারীক গ্রেফতার করে। পর তার নিজ হেফাজত থেকে ২৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়। অপর দিকে দুপুর ১২ টার সময় রেল ষ্টেশনের ২ নং প্লাটফর্ম থেকে মোবারক হোসেন নামে আরেক মাদক কারবারীকে ৮ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, গত ২১ জুন মোবারক মিয়ার স্ত্রী লাকী বেগমকে ১ শত পিস ইয়াবাসহ গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সদস্যরা। বর্তমানে লাকী বেগম জেল হাজতে রয়েছে।

সহকারী কমিশনার (ভ’মি) মো ঃ জুলহাস হোসেন সৌরভ জানান, ভ্রাম্যমান আদালত চলাকালে সফর আলী ও মোবারক হোসেন নামে দু জন মাদক কারবারীকে গ্রেফতার করা হয়েছে। নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা নিজ হেফাজতে রাখা , সেবন ও বিক্রয়ের অপরাধে সফর আলীকে ৬ মাসের জেল ও ১ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আর মোবারক হোসেনকে ৩ মাসের জেল ও ১ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের জেল দেয়া হয়েছে।