মোঃ নাঈম মিয়া,(কিশোরগঞ্জ)প্রতিনিধিঃ
পবিত্র  মাহে রমজান উপলক্ষে ভর্তুকি মূল্যে দেশে নিম্ন আয়ের ১ কোটি পরিবারের কাছে টিসিবির নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রি কার্যক্রমের অংশ হিসেবে কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় বিক্রি কার্যক্রমের উদ্বোধন হয়েছে।
 ২০ মার্চ সকালে রবিবার ভৈরব পৌর শহর
১নং ওয়ার্ড এলাকায় বিক্রি কার্যক্রম উদ্বোধন করেন ভৈরব উপজেলার নির্বাহী অফিসার নির্বাহীঅফিসার মােহাম্মদ সাদিকুর রহমান সবুজ।
তিনি  বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সারাদেশ ব্যাপী ১ কোটি পরিবারকে ভর্তুকি মূল্যে টিসিবির নিত্যপণ্য সামগ্রী বিতরণের পদক্ষেপ গ্রহণ করেছে। তারই ধারাবাহিকতায় আজ পৌরসভার ১নং ওয়ার্ডে টিসিবির নিত্যপণ্য সামগ্রীবিতরণের কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। তিনি আরাে বলেন ভােক্তা পর্যায়ে ন্যায্যমূল্যে পণ্য পৌঁছে দিতে উপজেলার পৌর এলাকার ১২টি ওয়ার্ড ও উপজেলার ৭টি ইউনিয়নের ১৬ হাজার ৫৯৮ পরিবার টিসিবির পণ্য পাবে। একজন ভােক্তা ৫৫ টাকা দরে দুই কেজি চিনি, ৬৫ টাকা দরে দুই কেজি মশুর ডাল ও ১১০ টাকা করে দুই লিটার সয়াবিন তেল ক্রয় করতে পারবেন।
এসময় উপস্থিত ছিলেন, ভৈরব পৌরসভার মেয়র আলহাজ্ব ইফতেখার হােসেন বেনু, সহকারী কমিশনার (ভূমি) মাে. জুলহাস হােসেন সৌরভ ও ১নং ওয়ার্ড কাউন্সির আল আমিন সৈকত ও টিসিবি’র ডিলারআতাউর রহমান প্রমুখ।এছাড়া পৌর এলাকার ১নং ওয়ার্ড ছাড়াও শিমুলকান্দি ইউনিয়নেও ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রির কার্যক্রম উদ্বোধন করা হয়।