মোঃ নাঈম মিয়া,(কিশোরগঞ্জ)প্রতিনিধিঃ
কিশোরগঞ্জের ভৈরব পৌর শহরে ভৈরবপুর উত্তরপাড়া এলাকায় শুক্রবার দুপুরবেলা পুকুরে  গোসল করতে গিয়ে  এক মাদ্রাসা ছাত্রের মৃত্যুর খবর পাওয়া গেছে।
নিতহ মাদ্রাসার ছাত্রের নাম রাইয়ান (১২) সেগাছতলাঘাট ব্রিজ সংলগ্ন একটি হাফেজিয়া মাদ্রাসায় ছাত্র ছিল। শহরের ভৈরবপুর উত্তরপাড়া এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকতো।
ভৈরব উপজেলার সাদেকপুর ইউনিয়নের রসুলপুর গ্রামের সাবেক ইউপি সদস্য নজরুল ইসলামের ছেলে।
 স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে ছুটির দিন থাকায় মাদ্রাসা পড়ুয়া শিক্ষার্থী অন্যান্য শিশুদের সঙ্গে বাসার পাশের একটি পুকুরে গোসল করতে যান রাইয়ান। গোসল করার সময় হঠাৎ পানিতে তলিয়ে যান তিনি। এ সময় তার সঙ্গে থাকা অন্য শিশুদের চিৎকার শুনে আশপাশের লোকজন শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ঘটনাটির সত্যতা নিশ্চিত করে ভৈরব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বুলবুল আহমেদ জানান, ঘটনাস্থলেই মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।
ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মোস্তাফা পিপিএম বলেন, গোসল করতে গিয়ে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় অভিভাবকের অনুরোধে বিনা ময়নাতদন্তে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।