নাঈম মিয়া, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের ভৈরবে ১৮০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা। এছাড়াও মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে।

বুধবার গোপন সংবাদে দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরবের শহীদ সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর টোলপ্লাজা এলাকায় অভিযান চালিয়ে পিকআপ ভর্তি গাঁজাসহ তাদের আটক করা হয়।

আটকৃতরা হলেন, হবিগঞ্জের লাখাই গ্রামের আলতাফ মিয়ার ছেলে মোঃ সোহাগ ( ২২) একই এলাকার একই গ্রামের ইউনুছ মিয়ার ছেলে মোঃ নজরুল ইসলাম (২৬)।

এ বিষয়ে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের বলেন, বিভিন্ন সোর্সের ভিত্তিতে জানতে পারি ঢাকা -সিলেট মহাসড়কের বিশাল পরিমাপের একটি মাদক চালান আসছে। এই খবরের ভিত্তিতে আমাদের একটি আভিযানিক দল দরজা ভর্তি একটি পিকআপ গাড়ি আটক করে তল্লাশী চালিয়ে ১২ টি দরজার ভিতরে বক্সে থাকা প্রায় ১৮০ কেজি গাঁজাসহ তাদের দুইজনকে আটক করা হয়।

আটককৃতরা গাঁজার চালানটি নরসিংদীর ইটাখলা এলাকায় নিয়ে যাচ্ছিল বলে জানান তিনি। তাদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে ভৈরব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হবে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।