মোঃ নাঈম মিয়া, ভৈরব(কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ
কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন দড়ি চন্ডিবের খালের মোড় এলাকায় অভিযান পরিচালনা করে অভিনব পদ্ধতিতে ট্রাক্টরের ইঞ্জিন কভারের ভিতর ও বডির নিচে টুলবক্স হতে ৭০ কেজি মাদকদ্রব্য গাঁজা ও ০১টি ট্রাক্টর’সহ মাদক ব্যবসায়ী মোঃ সোহলে মিয়া(১৯)কে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প ।
আজ ৩১ ডিসেম্বর  শুক্রবার  সকালে  র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প, কিশোরগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন দড়ি চন্ডিবের খালের মোড় এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ সোহেল মিয়া(১৯), পিতা-মুর্শিদ মিয়া, সাং-চরচারতলা, থানা-আশুগঞ্জ, জেলা- ব্রাহ্মণবাড়িয়াকে আটক করেন।
এসময় ধৃত আসামীর দখলে থাকা অভিনব পদ্ধতিতে ট্রাক্টরের ইঞ্জিন কভারের ভিতর ও বডির নিচে টুলবক্স হতে হতে ৭০ কেজি মাদকদ্রব্য গাঁজা ও ০১টি ট্রাক্টর’সহ উদ্ধার করে জব্দ করা হয়। ধৃত আসামীগণ দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে মাদকদ্রব্য গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে মর্মে স্বীকার করে।
উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।