মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধিঃ মহেশপুরে জেলা প্রশাসক মজিবর রহমানের সাথে সরকারী কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার সকালে মহেশপুর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার শ্বাশতী শীলের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ঝিনাইদহ জেলা প্রশাসক মোঃ মজিবর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহেশপুর উপজেলা চেয়ারম্যান ময়জদ্দীন হামীদ,পৌর মেয়র আব্দুর রশিদ খাঁন, এডিসি রেভিনিউ রাজিবুল ইসলাম খান,থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ,মহেশপুর প্রেসক্লাবের সভাপতি আব্দুর রহমান,ইউনিয়ন পরিষদ সমিতির সাধারন সম্পাদক ইসমাইল হোসেন প্রমুখ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান আরিফান হাসান চৌধুরী লুথান, আব্দুল মালেক, সেলিম রেজা, সিরাজুল ইসলাম সিরাজ প্রমুখ। জেলা প্রশাসক বলেন,জনগণের সেবা দোরগোড়ায় পৌঁছে দিতে স্থানীয় সরকারের প্রতিনিধি ইউপি চেয়ারম্যানদের এগিয়ে এসে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে।

জনসাধারণ যেন সেবা থেকে বঞ্চিত না হয় এবং হয়রানীর শিকার না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। জেলা প্রশাসক মহোদয় জরুরীভাবে প্রতি ইউনিয়নে ২ টন করে খাদ্য সহায়তা প্রদান করেন।