সুমন হোসেন, মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধিঃ ঝিনাইদহের মহেশপুর উপজেলার ১২টি ইউনিয়নের আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করতে প্রায় ১শ প্রার্থী এখন ঢাকায়।

জমে উঠছে ইউপি নির্বাচন। আওয়ামীলীগের দলীয় কেন্দ্র অফিস থেকে দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনের দলীয় মনোনয়নপত্র ২রা অক্টোবর থেকে ৬ অক্টোবরের মধ্যে সংগ্রহ করে জমা দেওয়ার কথা। সে লক্ষে এ উপজেলার ১২টি ইউনিয়নের প্রায় ১শ প্রার্থী ইতিমধ্যে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছে। একটি সূত্র থেকে জানা গেছে সোমবার বিকাল পর্যন্ত মহেশপুর উপজেলায় প্রায় অর্ধশত প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছে।

ফতেপুর ইউনিয়নের গোলাম হায়দার লান্টু,সিরাজুল ইসলাম সিরাজ,শরিফুল ইসলাম ভোলন ফোনে জানায় তারা মনোনয়ন পত্র সংগ্রহ করেছে এবং পূরণ করে জমা দেবে। উৎসব মূখর পরিবেশে এই ফরম সংগ্রহ ও জমাদান চলছে। মনোনয়ন পাওয়ার আশায় প্রার্থীরা নেতৃবৃন্দের সাথে দেখাও করছে। ইতিপূর্বে গত ১লা অক্টোবর মহেশপুর উপজেলা কমিটির কাছে ৭১জন প্রার্থী ৫ হাজার টাকাসহ আবেদনপত্র জমা দিয়েছে।

ইউপি নির্বাচনকে কেন্দ্র করে মহেশপুর চায়ের দোকানগুলোতে নৌকা প্রতীক কে পাবে তা নিয়ে চলছে ব্যাপক জল্পনা-কল্পনা। অন্যদিকে জামায়াত-বিএনপির প্রার্থীরা চুপচাপ থাকলেও নেতাকর্মীরা নির্বাচনী মাঠ না ছাড়ার জন্য চাপ সৃষ্টি করছে।