রোমান, মাদারীপুর জেলা প্রতিনিধিঃ ১৭ ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জম্নবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে স্বল্প পরিসরে সকালে পতাকা উওোলন,বর্ণাঢ্য র‌্যালী শেষে বিদ্যালয়ের হলরুমে আলোচন সভা ও কেক কেটে কালিনগর ফাসিয়াতলা উচ্চ বিদ্যালয়ে ১৭ ই মার্চ জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে ।

আজ বুধবার (মার্চ-১৭) সকালে কালিনগর ফাসিয়াতলা উচ্চ বিদ্যালয়ে হলরুমে ১৭ ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জম্নবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে স্বল্প পরিসরে কালিনগর ফাসিয়াতলা উচ্চ বিদ্যালয়ে রচনা ও চিত্রা অংকন প্রতিযোগিতা আয়োজন করা হয়েছে।

এসময় বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী, বঙ্গবন্ধুর আত্নত্যাগ, শিশুদের সুরক্ষায় ও স্বাধীনতার প্রেক্ষাপট তুলে ধরা হয়। 

পরে পুরস্কার বিতারনের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক। 

এসময় অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি সভাপতি মোঃ মনিরুজ্জামান, কালকিনি উপজেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য ও আলীনগর ইউনিয়ন  পরিষদের চেয়ারম্যান জনাব হাফিজুর রহমান (মিলন) ও ম্যানেজিং কমিটি সদস্যবৃন্দ।

এসময় আরও উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ সোহরাফ হোসেন ( কিরণ) ও বিদ্যালয়ের সহকারী শিক্ষকবৃন্দ। এছাড়াও ছিলেন বিদ্যালয়ের স্টুডেন্ট কেবিনেট ও সততা সংঘের সদস্য এবং ছাত্র-ছাত্রীবৃন্দ।