পত্রিকার পাতায় হুবহু পড়তে উপরের ছবিতে ক্লিক করুন

নিজস্ব প্রতিবেদক : মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খানের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতপরশু শুক্রবার নিজ বাস ভবনে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ এর প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল মুহাম্মদ ফারুক খান (অব.) এমপি, এফবিসিসিআই এর সাবেক সভাপতি মোঃ শফিউল ইসলাম (মহিউদ্দিন) এমপি, এফবিসিসিআই এর সভাপতি মোঃ জসিম উদ্দিন, বাংলাদেশ আওয়ামী লীগ এর কেন্দ্রীয় কমিটির শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমান, এফবিসিসিআই এর সাবেক সভাপতি মীর নাসির হোসেন, এফবিসিসিআই এর সিনিয়র সহ-সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু, মোঃ আমিন হেলালী, মোঃ হাবিব উল্লাহ ডন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লি. এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মোহাম্মদ মনিরুল মওলা, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ কায়সার আলী, এফবিসিসিআই এর সাবেক সহ সভাপতি মীর নিজাম উদ্দিন আহমেদ ও নিজাম উদ্দিন রাজেশ সহ এফবিসিসিআই এর অন্যান্য ডিরেক্টরবৃন্দ এবং বিশিষ্ট ব্যক্তি বর্গ।


আয়োজনে অংশ নেয়ার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান। এসময় উপস্থিত সকলের পরিবার ও পরিজনের সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।