নিজস্ব প্রতিবেদক: দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রিক ও ইলেকট্রনিকস সহ হোম অ্যাপ্লায়েন্স প্রতিষ্ঠান মিনিস্টার মাইওয়ান গ্রুপের সাথে আকাশ ডিজিটাল টিভি (বেক্সিমকো কমিউনিকেশন লিমিটেড)-এর একটি দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। মঙ্গলবার রাজধানীর গুলশানের মিনিস্টার গ্রুপের প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়।
মিনিস্টার গ্রুপের পক্ষে এই দ্বিপাক্ষিক চুক্তিটি স্বাক্ষর করেন মিনিস্টার গ্রুপের বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের জেনারেল ম্যানেজার মো. রফিকুল ইসলাম লিটন এবং আকাশ ডিজিটাল টিভি (বেক্সিমকো কমিউনিকেশন লিমিটেড)-এর পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির চিফ অপারেটিং অফিসার (সিওও) মনোজ কুমার ডোভাল।
বিজনেস টু বিজনেস (বিটুবি) মডেলর মাধ্যমে দুটি প্রতিষ্ঠানের মধ্যে চুক্তি করা হয়। এছাড়াও এই চুক্তির আওতায় মিনিস্টার মাইওয়ান গ্রুপের অনলাইন মার্কেটপ্লেস ই-রাজ–এ আকাশ ডিজিটাল টিভি-এর সকল পণ্য পাওয়া যাবে। একই সাথে মিনিস্টারের টিভি কিনলেই গ্রাহক ফ্রি পাবেন আকাশ ডিজিটাল টিভি।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আকাশ ডিজিটাল টিভি (বেক্সিমকো কমিউনিকেশন লিমিটেড) এর হেড অফ ডিস্ট্রিবিউশন গোবিন্দ বল্লভ ভাট্ট, ম্যানেজার-কর্পোরেট এন্ড স্ট্রাটেজিক সেলস সঞ্জয় কুমার আগরওয়াল এবং মিনিস্টার গ্রুপের হেড অফ এইচ আর মুশফিকুর রহমান, হেড অব ব্রান্ড এন্ড কমিউনিকেশনস কে এম জি কিবরিয়া, সহকারী ডিরেক্টর অ্যাকাউন্টস মীর মোস্তাকির রহমান, সেক্রেটারি টু চেয়ারম্যান এ কে এম সাইম হোসেনসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
এই চুক্তির বিষয়ে মিনিস্টার গ্রুপের বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের জেনারেল ম্যানেজার মো. রফিকুল ইসলাম লিটন বলেন, “আমাদের এই চুক্তির মাধ্যমে দুটি প্রতিষ্ঠানের সর্ম্পক আরও দৃঢ় হবে। এছাড়াও মিনিস্টারের টিভি কিনলেই আকাশ ডিজিটাল টিভি ফ্রি পাবেন গ্রাহক। ফলে গ্রাহকদের ডিশ কেবলের জন্য বাড়তি ঝামেলায় পড়তে হবে না গ্রাহকদের।”