ফিরোজ সুলতান, ঠাকুরগাঁও প্রতিনিধি : “আর্তমানবতার সেবায় মানুওষের পাশে দাঁড়াই” এ প্রতিপাদ্যকে সামনে রেখে বিএনপির মহাসচীব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের পক্ষ থেকে ঠাকুরগাঁওয়ে করোনা হেল্প সেন্টারের উদ্বোধন করা হয়।

করোনা আক্রান্তদের স্বাস্থ্যসেবা নিশ্চিত ও সহায়তার লক্ষে ঠাকুরগাঁও জেলা বিএনপির আয়োজনে বৃহস্পতিবার (৫ আগস্ট) দলটির নিজস্ব কার্যালয়ে এ উদ্বোধনী অনুষ্ঠান আয়োজিত হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও করোনা পর্যবেক্ষণ সেল এর আহবায়ক ইশবাল হাসান মাহমুদ টুকু। বিশেষ অতিথি হিসেবে যুক্ত ছিলেন বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু, দলটির কেন্দ্রীয় সহ- সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, রংপুর বিভাগীয় সহ- সাংগঠনিক সম্পাদক সৈয়দ জাগাঙ্গীর আলম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মির্জা আলমগীরের ছোট ভাই ও বিএনপির জাতীয় কমিটির সদস্য এবং ঠাকুরগাঁও জেলা বিএনপির সাধারন সম্পাদক মির্জা ফয়সল আমীন। ভিডিও কনফারেন্সে আরো যুক্ত ছিলেন ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি মনসুর আলী ও সাধারন সম্পাদক লুৎফর রহমান মিঠু।

উল্লেখ্য, করোনা আক্রান্তদের স্বাস্থ্যসেবা নিশ্চিত ও সহায়তায় এ করোনা হেল্প সেন্টারে মির্জা আলমগীরের পক্ষ থেকে ১৪টি অক্সিজেন সিলিন্ডার, ১ টি ভারী অক্সিজেন কনসেন্ট্রেটর মেশিন, করোনা রোগীদের জন্য এন্টিবায়োটিক সহ নানা প্রয়োজনীয় ওষুধের ২০টি বক্স এবং সেনিটাইজার সহ অন্যান্য প্রযোজনীয় জিনিসপত্র দেওয়া হয়। এছাড়াও ভালো সেবার মান নিশ্চিত করতে এ হেল্প সেন্টারের হট লাইন নম্বর হিসেবে ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি , সাধারন সম্পাদক ও দপ্তর সম্পাদকের মুঠোফোন নম্বর ব্যবহার করা হয়েছে।