মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় জমি সংক্রান্ত বিরোধ কে কেন্দ্র করে দু গ্রুপের মধ্যে সংঘর্ষে ৬ জন টেঁটাবিদ্ধসহ ১৫ জন আহত হয়েছে।২৪ ফেব্রুয়ারি বুধবার ভোর ৬ টায় সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের কয়রা খোলা এলাকায় এ ঘটনা ঘটে।

তথ্য সুত্রে জানা যায়,জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ভোর ৬ টার সময় সিরাজদিখান উপজেলার কয়রা খোলা এলাকার চান্দেরচর গ্রামের  কামিজুদ্দিন এবং বরকত গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়।সেই সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে সকাল ৯ টায়  বরকত সমর্থক ইস্রাফিল ও কামিজুদ্দিন গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে ৬ জন টেঁটাবিদ্ধসহ ১৫ জন আহত হয়।আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।গুরুতর আহত মেদুলকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ এসএম জালালউদ্দিনজানান,বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।কয়রা খোলা এবং চান্দেরচর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে ।

এই সংঘর্ষ কে কেন্দ্র করে লতব্দী ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন তাতীলীগের সভাপতি মোঃ জহির কে রাজনৈতিক প্রতিহিংসার কারণে তাকে সংঘর্ষের সাথে জড়ানোর চেষ্টা করছে একটা কুচক্রী মহল।ঘটনাটী কে নিয়ে সমাজে মীমাংসার চেষ্টা হচ্ছে।