স্পোর্টস ডেস্ক : পুঁচকে মেলিয়ার উপর দিয়ে বুলডোজার চালালো স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। গতকাল রাতে ঘরের মাঠে কোপা দেল রে’তে মেলিয়াকে ৬-১ গোলের বিশাল ব্যবধানে হারিয়ে শেষ ১৬তে উঠে গেছে রিয়াল মাদ্রিদ। প্রথম লেগে অ্যাওয়ে ম্যাচে ৪-০ গোলের জয় নিয়ে ফিরেছিল রিয়াল।

সান্তিয়াগো বার্নাব্যুতে প্রথম গোল পেতে রিয়ালকে অপেক্ষা করতে হয় ম্যাচের ৩৩ মিনিট পর্যন্ত। ড্যানিয়েল কারবাহালের সহায়তায় গোলবন্যার সূচনা করেন মার্কো অ্যাসেনসিও। ৩৯ মিনিটের মধ্যে আরও দুই গোল করে মেলিয়াকে ম্যাচ থেকে ছিটকে দেন অ্যাসেনসিও ও হ্যাভিয়ের সানসেজ।

৩-০ তে এগিয়ে থেকে বিরতিতে যাওয়া রিয়াল বিরতির পর আরও তিন গোল দেয়। বিরতির পরপরই ব্যবধান ৪-০ করেন ইসকো। ৭৫ মিনিটে স্কোরকার্ডে নাম লেখান ভিনিসাস জুনিয়র। আর ৮৩ মিনিটে মেলিয়ার কফিনে শেষ পেরেকটি ঠুকেন ইসকো। এর মধ্যে ম্যাচের ৮০ মিনিটে পেনাল্টি থেকে মেলিয়ার হয়ে সান্ত্বনাসূচক গোলটি করেন ইয়াসিনে কাসমি।

দুই লেগ মিলিয়ে ১০-১ ব্যবধানে এগিয়ে থেকে শেষ-১৬ নিশ্চিত করলো রিয়াল মাদ্রিদ। রোনালদো পরবর্তী যুগে গোলখরায় ভুগতে থাকা রিয়ালের জন্য নিশ্চয়ই স্বস্তি এনে দিয়েছে এই ম্যাচ।