লিগ ওয়ানে দুর্দান্ত এক জয় পেয়েছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। ঘরের মাঠ পার্ক দ্যা প্রিন্সেসে স্ট্রাসবার্গকে ৪-২ গোলে হারিয়ে টানা দুই ম্যাচেই জয় তুলে নিল ফ্রান্সের জায়ান্টরা।

ম্যাচের আগে স্টেডিয়ামভর্তি দর্শকের সামনে পিএসজি পরিচয় করিয়ে দেয় তাদের নতুন তারকাদের। সার্জিও রামোস, জিয়ানলুইজি ডোনারোমা, উইনালডাম, আশ্রাফ হাকিমি ও লিওনেল মেসিদের বরণ করে নেয় ভক্তরা।

দর্শকদের এই আনন্দটা পুরো ম্যাচ জুড়েও ছিল। দুর্দান্ত খেলে লিগের দ্বিতীয় ম্যাচেও দাপট দেখিয়েছে মাউরো পচেত্তিনোর শিষ্যরা। স্কোয়াডে না থাকলেও গ্যালারিতে বসেই ম্যাচ উপভোগ করেছেন মেসি, নেইমার, ডি মারিয়ারা।

ম্যাচের তৃতীয় মিনিটেই গোল করে পিএসজিকে এগিয়ে দেন আর্জেন্টাইন তারকা মাউরো ইকার্দি। এরপর ম্যাচের ২৫তম মিনিটে গোল করেন কিলিয়ান এমবাপ্পে। এর দুই মিনিট পর গোল করে পিএসজিকে ৩-০ ব্যবধানে এগিয়ে দেন জুলিয়ান ড্র্যাক্সলার। ৩-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় এমবাপ্পেরা।

বিরতির পর ঘুরে দাঁড়াতে চেষ্টা করে স্ট্রাসবার্গ। ম্যাচের ৫৩ ও ৬৪ মিনিটে গোল করে ব্যবধান কমিয়ে আনে তারা। তবে ম্যাচে সমতায় ফেরা হয়নি তাদের। উল্টো ম্যাচের ৮৬তম মিনিটে এমবাপ্পের পাসে গোল করেন পিএসজির ৪-২ গোলের জয় নিশ্চিত করেন পাবলো সারাবিয়া।