হাজী সাইফুল ইসলাম, মেহেরপুর প্রতিনিধিঃ মেহেরপুর জেলা পরিষদের উদ্যোগে মেহেরপুর জেলার বিভিন্ন এলাকার দুস্থ-অসহায়দের মাঝে পর্যায় ক্রমে ১০০০ (এক হাজার) সেলাই মেশিন বিতরণ করা হয়বে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) সকালে ১১ টার সময় জেলা পরিষদ মিলনায়তনে দুস্থদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন জেলা পরিষদের চেয়ারম্যান ও থানা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব গোলাম রসূল। তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেহেরপুরের গাংনী উপজেলার ইউনিয়নের সদস্য মোঃ আইয়ুব আলী এবং মুজিবনগর উপজেলার পিরিজপুর ইউনিয়নের মহিলা সদস্য মোছাঃ নার্গিস আরা সহ বিভিন্ন এলাকার ৮৪ জন দুস্থ মহিলা ও পুরুষদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন।অনুষ্ঠানটি পরিচালনা করেন গোপনীয় শাখা অফিস সহকারি মোঃ শাহীন ইকবাল।

জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম রসূল প্রধান অতিথির বক্তব্যে বলেন, অতীতে কেউ গরীব দুঃস্থদের মাঝে এই ভাবে সহঅনুভূতি দেখাই নাই আমি জেলা পরিষদের চেয়ারম্যান হয়ে গরীব ও দুস্থ মহিলা-পুরুষদের মাঝে জন নেত্রীর শেখ হাসিনার মাধ্যমে সেলাই মেশিন বিতরণ করার উদ্যোগ নেওয়া হয়। আমি যতদিন থাকবো ততদিন গরীব দুঃস্থদের সব সময় পাশে থাকব ইনশাআল্লাহ।