উৎপল ঘোষ,(ক্রাইম রিপোর্টার) যশোরঃ যশোর অভয়নগর উপজেলার ভৈরব নদের উত্তর -পূর্ব জনপদ থেকে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ জনাব সোমেন দাশের নেতৃত্বে ডিবির একটি চৌকস টিম অভয়নগর পল্লী জনপদের ৭নং শুভরাড়া ইউনিয়নের শুভরাড়া ২নং ওয়ার্ডের ইউপি সদস‍্য ৭মার্চ রবিবার রাত ৮ ঘটিকার দিকে বাবুর হাট বাজার নিজ দলীয় কার্যালয় থেকে বাড়ি ফেরার পথে দূর্বৃত্তদের গুলিতে ঘটনাস্থলেই নিহত ও ছেলে ইব্রাহিম শেখ(১৬) গুলিবিদ্ধ হয়ে এখনো চিকিৎসাধীন রয়েছে। নিহত ইউপি সদস‍্য নুর আলী শেখের (৫০) হত্যা মামলায় তদন্তকালে গতকাল বৃহস্পতিবার ১১মার্চ ২০২১খ্রিঃএকটি গোপন সংবাদ পেয়ে নুর আলী শেখের সহচর অভয়নগর থানাধীন ৭নং শুভরাড়া ইউনিয়নের ইছামতি গ্রামের হাসান আলী খানের ছেলে মোঃ ফারুক খানকে কে বা কারা একটি মোবাইল নম্বর থেকে ফোন করে ইউপি সদস‍্য নুর আলী শেখের মতো তাকেও ঐ ভাবে হত‍্যা করা হবে বলে হুমকি দেয়।

যশোর গোয়েন্দা শাখার একটি চৌকস টিম উক্ত মোবাইল ফোনের সুত্র ধরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ৮নং সিদ্দিপাশা ইউনিয়নের সিদ্দিপাশা নাউলি আড়পাড়া এলাকায় ১২মার্চ শুক্রবার রাত ০৩ ঘটিকা পর্যন্ত দীর্ঘ অভিযান পরিচালনা করে হুমকি দেওয়া মোবাইল নম্বর ও ফোন উদ্ধার সহ ঐ রাতেই নাউলী আড়পাড়ার মোঃ গফফার গাজীর ছেলে মোঃ সুলতান গাজী (২৮) ও একই এলাকার নাউলী উত্তর পাড়ার মোসলেম আকুঞ্জির ছেলে ফুরকান আকুঞ্জি (৩০) আটক করে।

পরবর্তীতে তাদের স্বীকারোক্তি মতে তাদের হেফাজতে থাকা ০১ টি দেশীয় তৈরি শুটার গান,০২টি রাম দা,০৩ টি মোবাইল ফোন জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ০২ জন হুমকির কথা স্বীকার করে ও ইউপি সদস‍্য নুর আলী শেখের হত‍্যা সংক্রান্তে গুরুত্বপূর্ণ তথ‍্য ও জড়িতদের নাম ঠিকানার কথা স্বীকার করে। এ সময় আটক ০২ জন মোবাইল ফোনে হুমকি দেওয়ার কথা স্বীকার করে।

অভয়নগর থানার তদন্ত (ওসি) জানান,অবৈধ অস্ত্রগুলি উদ্ধার সংক্রান্তে এস আই মফিজুল ইসলাম পি পি এম বাদি হয়ে এজাহার দায়ের করেন।অভয়নগর থানার মামলা নং-২৪, তারিখ – ১২/০৩/২০২১ খ্রিঃ।ধারা ১৯৭৮ সালের অস্ত্র আইনের ১৯ – এ ও (চ) রুজু করা হয়েছে।
থানা পুলিশ ও ডিবি জড়িত আসামীদের গ্রেফতারের জোর চেষ্টা অব‍্যহত রেখেছে।