উৎপল ঘোষ, (ক্রাইম রিপোর্টার) যশোরঃ গতকাল যশোর পুলিশ সুপারের কার্যালয়ে যশোর কনফারেন্স রুমে জেলা পুলিশের আয়োজনে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ সংক্রান্ত এক মত বিনিময় সভার আয়োজন করা হয়।

মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন যশোর জেলার সন্মানিত পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদ্দার বিপিএম(বার) পিপিএম মহোদয়, উক্ত মত বিনিময় সভায় পুলিশ সুপার মহোদয় সকলের উদ্দেশ্যে কোভিড -১৯ মোকাবেলায় সকলকে উদ্ধুদ্ধ করন‍ে বক্তব‍্য প্রদান করেন এবং বাংলাদেশের পুলিশের মাননীয় ইন্নপেক্টর জেনারেল ডঃ বেনজির আহমেদ বিপিএম(বার) মহোদয়ের নির্দেশনায় আজ থেকে অনুষ্ঠিতব‍্য করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধি ও ম‍্যাস্ক ব‍্যবহারে সকলকে উদ্ধূদ্ধ করণে আয়োজিত ক‍্যাপ্টেইনকে সফল করার লক্ষ্যে উপস্থিত সকলের সহযোগিতা কামনা করেন।

তিনি আরো বলেন, আমাদের সকলকে অবশ‍্যই ম‍্যাস্ক পরার অভ‍্যাস, কোভিভ মুক্ত বাংলাদেশ শ্লোগানকে বাস্তবায়ন করার লক্ষ্যে নিজ নিজ স্থান থেকে কিজ করে যেতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন বিভিন্ন পেশাজীবীর সংগঠন,সাংবাদিকবৃন্দ,ব‍্যবসায়ী,মালিক শ্রমিক ইউনিয়নর নেতৃবৃন্দ,ব‍্যবসায়ী ও ইউনিয়নের নেতৃবৃন্দরা,কমিউনিটি পুলিশিং ফোরামের সদস‍্যবৃন্দ ও পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।